জামালপুরে ভাইয়ের নামে মামলা অন্য ভাই আটক

বুধবার, ০৯ মার্চ ২০১৬

জামালপুরে ভাইয়ের নামে মামলা অন্য ভাই আটক

জামালপুরঃ সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে বিরূপ মন্তব্য করার অভিযোগে জামালপুরের সরিষাবাড়ী থানায় তথ্য ও প্রযুক্তি আইনে মামলা হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা মামলাটি দায়ের করেন।

মামলায় সরিষাবাড়ীর আরামনগর এলাকার রুহুল আমিন তালুকদারকে আসামি করা হয়েছে। পুলিশ তাঁকে না পেয়ে তাঁর দুই ভাইকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।


মামলার বাদী আওয়ামী লীগ নেতা ছানোয়ার হোসেন বাদশা সাংবাদিকদের বলেন, ‘গত ৬ মার্চ এশিয়া কাপের ফাইনাল খেলার দিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাঠে গিয়ে খেলা দেখেননি। এ জন্য তাঁর নামে কটূক্তিপূর্ণ মন্তব্য লিখে ফেসবুকে স্ট্যাটাস দেন রুহুল আমিন তালুকদার (৪৫)। ওই স্ট্যাটাস প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য অত্যন্ত মানহানিকর হওয়ায় রুহুল আমিন তালুকদারের বিরুদ্ধে তথ্য ও প্রযুক্তি আইনের ৫৭/১ ধারায় মানহানির মামলা করেছি।’

এ ব্যাপারে জানতে চাইলে সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বিল্লাল উদ্দিন মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে জানান, আসামি রুহুল আমিন তালুকদারকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। তাঁকে না পেয়ে জিজ্ঞাসাবাদের জন্য তাঁর বড় ভাই মো. জিন্নাহ ও ছোট ভাই শামীম মিয়াকে থানায় আনা হয়েছে।

শনিবারের চিঠি/ আটলান্টা/ মার্চ ০৯, ২০১৬

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১১:৪৪ পূর্বাহ্ণ | বুধবার, ০৯ মার্চ ২০১৬

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com