জাবি ছাত্রদল নেতাকে পেটালো ছাত্রলীগ

শনিবার, ২৮ ফেব্রুয়ারি ২০১৫

জাবি ছাত্রদল নেতাকে পেটালো ছাত্রলীগ

জাবি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) শাখা ছাত্রদলের শহীদ সালাম-বরকত হলের যুগ্ম আহ্বায়ক জহির উদ্দিন বাবরকে বেধড়ক পিটিয়েছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে পরীক্ষা শেষ করে বের হওয়ার সময় তাকে মারধর করা হয়। আহত ছাত্রদল নেতা বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের ৩৯তম ব্যাচের শিক্ষার্থী।


প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা সাড়ে ১২টার দিকে পরীক্ষার হল থেকে বের হওয়ার সময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের ছাত্রলীগ কর্মী আসিফ আহমেদ নেতৃত্বে ৫ থেকে ৭ জন রড, লাঠি ও কাঠ দিয়ে বাবরকে মারধর করে।

পরে গুরুতর অবস্থায় তাকে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে নেয়া হয়। পরবর্তীতে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠানোর পরামর্শ দেন। কিন্তু আধা ঘণ্টা চেষ্টা করেও কোনো এ্যাম্বুলেন্স না পাওয়াতে বিশ্ববিদ্যালয় ভ্যান গাড়িতে করে তাকে সাভারে পাঠানো হয়।

এদিকে এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদল। এ বিষয়ে শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক আবু সাঈদ ভূঁইয়া বলেন, ‘ছাত্রলীগের চিহ্নিত সন্ত্রাসীরা ছাত্রদল নেতা-কর্মীদের উপর যে বর্বরোচিত হামলা চালাচ্ছে আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। বিশ্ববিদ্যালয় প্রশাসন যদি অবিলম্বে হামলাকারীদের বিচারের আওতায় না আনে তাহলে ক্যাম্পাসে সকল অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য প্রশাসন দায়ী থাকবে।’

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৭:৩০ অপরাহ্ণ | শনিবার, ২৮ ফেব্রুয়ারি ২০১৫

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com