জাপার ইফতারে ছিলেন না রওশন

সোমবার, ২২ জুন ২০১৫

জাপার ইফতারে ছিলেন না রওশন

 

ঢাকাঃ বাংলাদেশে নিযুক্ত বিভিন্ন দেশের রাষ্ট্রদূত এবং রাজনীতিবিদদের সম্মানে জাতীয় পার্টি আয়োজিত ইফতার মাহফিলে যোগ দেননি পার্টির সিনিয়র প্রেসিডিয়াম সদস্য ও সংসদীয় বিরোধী দলীয় নেত্রী রওশন এরশাদ। রোববার রাজধানীর হোটেল ওয়েস্টিনে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়। তবে কী কারণে রওশন এ অনুষ্ঠানে এলেন না সে বিষয়ে কিছু জানা যায়নি।


জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত হুসেইন মুহম্মদ এরশাদসহ ছাড়াও এতে উপস্থিত ছিলেন- জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বি মিয়া, চিফ হুইপ আ স ম ফিরোজ প্রমুখ। এছাড়া যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, ভারত, জার্মানি, ইরান, সৌদি আরবসহ বাংলাদেশে নিযুক্ত ২৬টি দেশের কূটনীতিকরাও যোগ দিয়েছিলেন ইফতারে।

স্থানীয় সরকারমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন, শ্রম ও কর্মসংস্থানমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনকেও দেখা গেছে ওই ইফতার অনুষ্ঠানে।

আরো ছিলেন- জাপা মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, প্রেসিডিয়াম সদস্য ও পানিসম্পদমন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, সাবেক মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য জি এম কাদের, সৈয়দ আবু হোসেন বাবলা, কাজী ফিরোজ রশীদ, বিরোধীদলীয় চিফ হুইপ তাজুল ইসলাম চৌধুরী, সংসদ সদস্য সেলিম উদ্দিন, আজম খান, উত্তরের সভাপতি এস এম ফয়সল চিশতী, মীর আব্দুস আসুদ প্রমুখ।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে দাওয়াত দেয়া হলেও তিনি আসেননি। ছিলেন না বিএনপির অন্য কোনো নেতাও।

বিকল্পধারা বাংলাদেশের মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান ও জাতীয় প্রেস ক্লাবের যুগ্ম-সম্পাদক আশরাফ আলীকে পার্টিতে দেখা গেছে।

ইফতারের আগে হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, ‘আজ দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি। এ বিষয়ে সরকারকে খেয়াল রাখতে হবে। কারণ, জনগনকে স্বস্তিতে রাখার দায়িত্ব সরকারের।’ ঈদে ঘরে মানুষ যাতে সড়ক দুর্ঘটনার কবলে না পড়ে সে জন্যও সরকারের দৃষ্টি আকর্ষণ করেন তিনি।

শনিবারের চিঠি /আটলান্টা / ২২ জুন ২০১৫

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৯:৩৮ পূর্বাহ্ণ | সোমবার, ২২ জুন ২০১৫

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com