জর্জিয়া যুব লীগের ঐতিহাসিক মুজিবনগর দিবস পালন

বৃহস্পতিবার, ২৭ এপ্রিল ২০১৭

জর্জিয়া যুব লীগের ঐতিহাসিক মুজিবনগর দিবস পালন

ষ্টাফ রিপোর্টারঃ যথাযথ মর্যাদায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালন করেছে জর্জিয়া যুব লীগ ( নাহিদ- ইলিয়াস গ্রুপ)।   এ উপলক্ষে  ২৪ এপ্রিল সোমবার সন্ধ্যে ৭টায় স্থানীয় ইন্ডিয়ান গ্রীল রেস্টুরেন্টে ঐতিহাসিক মুজিবনগর দিবসের গুরুত্ব ও তাৎপর্য তুলে ধরে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

১৯৭১ সালের ১৭ এপ্রিল তৎকালীন মেহেরপুর মহকুমার বৈদ্যনাথতলায় স্বাধীন বাংলাদেশের প্রথম সরকার শপথ গ্রহণ করে। পরে বৈদ্যনাথতলার নামকরণ করা হয় মুজিবনগর।


18142853_1040662732701989_2006732092_nসংগঠনের সভাপতি নুরুল ইসলাম তালুকদার নাহিদের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক ইলিয়াস হাসান রানা ও সিনিয়র সহ সাধারন সম্পাদক আবুল হাসানের যৌথ পরিচালনায় প্রধান অথিতি হিসেবে উপস্হিত থেকে ব্যক্তব্য রাখেন বীর মুক্তিযাদ্ধা প্রবীণ রাজনীতিবীদ সুভাষ চক্রবর্তী  । বিশেষ অতিথি হিসেবে ব্যক্তব্য দেন মাগুরা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাবেক সহ সাধারন সম্পাদক  বশির আহমদ, আওয়ামী লীগ নেতা মাসুদ আহমেদ ,জর্জিয়া যুবলীগের তিন সহ সভাপতি যথাক্রমে মিনহাজুল ইসলাম বাদল , উত্তম দে, এস কে তালুকদার , সিনিয়র সহ সম্পাদক আবুল হাসান, সাগর দে ,শক্তি রায়, কাজী আনোয়ারুল হকসহ আরো অনেকে।

উপস্থিত সূধীমন্ডলীর একাংশ

পরিশেষে সকলে এক প্রীতিভোজে মিলিত হয়

 

জর্জিয়া যুব লীগ নিয়ে ষড়যন্ত্রের সমালোচনা করেন বক্তরা।  একই সাথে জর্জিয়া আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদক কে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের দেওয়া সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধাশীল হয়ে দলের সবাই কে নিয়ে কারো পক্ষ অবলম্বন না করে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে বঙ্গবন্ধু শেখ  মুজিবের আদর্শ বাস্তবায়ন করে দেশরত্ন প্রধানমন্ত্রি শেখ হাসিনার হাত কে শক্তিশালী করে জর্জিয়া আওয়ামী পরিবার কে এগিয়ে নেওয়ার উদাত্ত্ব আহব্বান জানানো হয়।

অনুষ্ঠানে আরো উপস্হিত ছিলেন জর্জিয়া সোস্যাল এন্ড কালচারাল অর্গেনাইজেশন এর সহ সভাপতি ভাস্কর চন্দ, জর্জিয়া বাংলাদেশ সমিতির সভাপতি জাহাঙ্গীর হোসেন এর সহধর্মিনী নাজনিন জাহাঙ্গীর, ইলা চন্দ্র , শ্যাম দত্ত ,মিনার হক. সাহিদা পারভিন,সাব্বির আহমদ , সুকান্ত তালুদার ,অভি চক্রবর্তী , মামুনুর রশিদ, সালমান হোসাইন, রাহাত হক, দেবাশিস রায়, রুহান চৌধুরী ,রুহুল চৌধুরী, সাদিক আহমদ, রনজন রায়, বিশ্বাস দে , আদনান চৌধুরী, বিমল চন্দ্র দে, আরাফাত চৌধুরী ,রজত দে, ফাহিম চৌধুরী,ইমরান কামালী. শ্যামল দত্ত, শিপন আহমেদ, তাহমিদ চৌধুরী,  জাকির হোসেন ,পাবেল আহমেদ প্রমুখ ।

অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও গীতার  অংশ বিশেষ পাঠ করেন যথাক্রমে আবুল হাসান ও রঞ্জন রায় । প্রেস রিলিজ

শনিবারের চিঠি/ আটলান্টা/ এপ্রিল ২৭, ২০১৭

আমাদের সাথে থাকতে ফেসবুক ওপেন করুন এবং লাইক বক্সে ক্লিক দিন।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১:১০ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৭ এপ্রিল ২০১৭

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com