জর্জিয়া যুবলীগের সাধারন সভা অনুষ্ঠিত

রবিবার, ৩১ জানুয়ারি ২০১৬

জর্জিয়া যুবলীগের সাধারন সভা অনুষ্ঠিত

শনিবার রিপোর্টঃ গত ২৮ জানুয়ারি রবিবার স্থানীয় ইন্ডিয়ান গ্রীল রেস্টুরেন্টে জর্জিয়া যুবলীগের এক সাধারন সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি নুরুল ইসলাম তালুকদার নাহিদের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ইলিয়াছ হাসান রানার পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট  মুক্তিযোদ্ধা সুভাষ চক্রবর্তী।

অনুষ্ঠানের শুরুতেই জর্জিয়া আওয়ামী লীগ সাধারন সম্পাদক মাহমুদুর রহমান কর্তৃক জর্জিয়া যুবলীগ সহ-সভাপতি মিনহাজুল ইসলাম বাদলকে টেলিফোনের মাধ্যমে হুমকি প্রদানের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। ইতিপূর্বে জনৈক সাংবাদিককেও জর্জিয়া আওয়ামী লীগের সভাপতি কর্তৃক হুমকি ধামকি দেওয়া হয়েছে । সভায় যুবলীগ নেতৃবৃন্দ হুমকি ধামকির রাজনীতি পরিহার করে সবাইকে সঠিক রাজনীতির পথে আসার আহবান জানান। তারা বলেন, জর্জিয়া যুবলীগ বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতিতে বিশ্বাস করে, হুমকির রাজনীতিতে নয়।


সভায় জর্জিয়া যুবলীগের আগামি দিনের কর্মসূচী নিয়ে ব্যাপক আলোচনা হয়। উক্ত আলোচনায় টেলি কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র যুবলীগের সম্মানিত সভাপতি মিসবাহ আহমেদ এবং নিউইয়র্ক যুবলীগের সাধারন সম্পাদক মোঃ সেবুল মিয়া। মিসবাহ আহমেদ উদ্বেগ প্রকাশ করে বলেন যে, যেখানে যুক্তরাষ্ট্র কেন্দ্রীয় আওয়ামী লীগ যুক্তরাষ্ট্র যুবলীগের সাথে একাত্ম ভাবে কাজ করে জাতীর জনক বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নের জন্য কাজ করে চলেছে, সেখানে জর্জিয়া আওয়ামী লীগ কোন অদৃশ্য শক্তির ক্ষমতায় জর্জিয়া যুবলীগের সাথে বিরোধিতা করে আসছে? তারা জর্জিয়া যুবলীগের বর্তমান কর্মকাণ্ডে সন্তুষ্টি প্রকাশ করে আশ্বাস দেন যে, জর্জিয়া যুবলীগের প্রতি অতীতের মতোই তাদের সহযোগিতা অব্যাহত থাকবে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন জর্জিয়া যুবলীগ সহ সভাপতি মিনহাজুল ইসলাম বাদল, সহসভাপতি উত্তম দে, সাংগঠনিক সম্পাদক সুহেল হাসান, তথ্য ও গবেষনা সম্পাদক আবুল হাছান। সভায় বক্তারা বলেন, জর্জিয়া যুবলীগের বিরুদ্ধে যে গভীর ষড়যন্ত্র চলছে, তা কোনোদিনই সফলতার মুখ দেখবে না কারন, জর্জিয়া যুবলীগ অতীতের যেকোনো সময়ে অনেক বেশি ঐক্যবদ্ধ। তারা বলেন, সততা আর একতাই জর্জিয়া যুবলীগের সবচেয়ে বড় শক্তি, এভাবে ঐক্যবদ্ধ থেকে তারা এই প্রবাসে দেশরত্ন শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করে গড়ে তুলবে।

সভায় জর্জিয়া আওয়ামী লীগের সাবেক সভাপতি দিদারুল আলম গাজীর মা’য়ের আশু রোগ মুক্তি কামনা করা হয়। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ রফিকুল ইসলাম, আহমেদ সুহেল, ইয়াসিন আরাফাত চৌধুরী মৃদুল, অভি চক্রবর্তী প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি

শনিবারের চিঠি/ আটলান্টা/ ৩১ জানুয়ারি ২০১৬

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১১:৩৫ পূর্বাহ্ণ | রবিবার, ৩১ জানুয়ারি ২০১৬

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com