জর্জিয়ায় বিশ্ব মা দিবস উদযাপিত

সোমবার, ১৪ মে ২০১৮

জর্জিয়ায় বিশ্ব মা দিবস উদযাপিত

 

Probashষ্টাফ রিপোর্টারঃ ত্রি-ভূবনের সবচেয়ে মধুরতম শব্দ ‘মা’। মা উচ্চারণের সাথে সাথে হূদয়ে অতল গহীনে যে আবেগ ও অনুভূতি রচিত হয়, তাতে অনাবিল সুখের প্রশান্তি নেমে আসে।  এদিন মাতৃ অন্ত:প্রাণ সন্তানরা ‘জননী আমার তুমি, পৃথিবী আমার, মধুর আমার মায়ের হাসি চাঁদের মুখে ঝরে’-এই কথাটুকুন প্রমাণে প্রাণের সবটুকু ভালোবাসা ঢেলে দিতে বহুমাত্রিক চেষ্টা করেন।


গতকাল ছিল বিশ্ব মা দিবস । জর্জিয়া প্রবাসী বাংলাদেশিদের উদ্যোগে গতকাল সন্ধ্যায় স্থানীয় একটি রেষ্টুরেন্টে ‘ বিশ্ব মা দিবস উদযাপিত হয় । দিবসটি উদযাপন উপলক্ষে বিপুল সংখ্যক মা এই অনুষ্ঠানে উপস্থিত হয়। অনুষ্ঠানের শুরুতে মায়েদের প্রশংসা ও তাদের অবদান নিয়ে শুভেচ্ছা বক্তব্য রাখেন  শেখ জামাল, সাহিদা পারভিন, দিদারুল আলম গাজী, মোহন জাব্বার প্রমুখ।

অনুষ্ঠান আয়োজকদের মধ্যে ছিলেন, মোহন জাব্বার, দিদারুল আলম গাজী, শেখ জামাল, উত্তম দে , মোহম্মদ আজাদ রহমান, ইলিয়াস হাসান, কায়েদুজ্জামানসহ আরো অনেকে। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাহিদা পারভিন ও শেখ জামাল।

অনুষ্ঠানের শুরুতে আগত প্রতিটি মাকে ফুলের তোড়া দিয়ে বরণ করা হয় এবং সম্মিলিতভাবে মা দিবসের বিশাল কাটা হয়। পরিশেষে সকলকে ঐ দিনের নৈশ ভোজে আপ্যয়ন করা হয় ।

শনিবারের চিঠি / আটলান্টা / ১৪ মে , ২০১৮

প্রবাসের আরো খবরঃ

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৮:৫৭ পূর্বাহ্ণ | সোমবার, ১৪ মে ২০১৮

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com