জুয়েল তানভীর গ্রুপ

জর্জিয়া বিএনপি ও যুবদলের উদ্যোগে স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভা

সোমবার, ২৮ মার্চ ২০২২

জর্জিয়া বিএনপি  ও যুবদলের উদ্যোগে স্বাধীনতা  দিবস উপলক্ষে আলোচনা সভা
ছবিঃ শনিবারের চিঠি

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) জর্জিয়ার  জুয়েল –তানভীর গ্রুপ সঙ্গে ছিল জর্জিয়া যুব দল শাখা ।  গতকাল রবিবার ( ২৭ মার্চ ) সন্ধ্যায়  স্থানীয় একটি রেস্তোরার  জর্জিয়া  বিএনপির সহ-সভাপতি ফয়সাল শেখ জুয়েলের সভাপতিত্বে এবং জর্জিয়া যুবদলের সভাপতি  সৈকত প্রধানের সঞ্চালনায়  এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সভার শুরুতে পবিত্র কোরআন থেকে পাঠ এবং  সমবেত কন্ঠে বাংলাদেশের জাতীয় সঙ্গীতের  মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু হয় । কোরআন পাঠ করেন জর্জিয়া বিএনপির প্রচার সম্পাদক নুরুল্লাহ ভূঁইয়া নুর ।


অনুষ্ঠানে উপস্থিত সূধীমন্ডলীর একটি অংশ [ ছবিঃ শনিবারের চিঠি ]

বিএনপি’র প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান বীর উত্তম ও মহান মুক্তিযুদ্ধের বীর- শহীদ, যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের জন্য বিশেষ দোয়া, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদ জিয়ার সুস্থতা এবং তার নামে সকল মামলা প্রত্যহার করে দ্রুত বিদেশে উন্নত চিকিৎসার ব্যবস্থা করার জন্য বর্তমান সরকারের প্রতি আহবান  করা হয় । দোয়া ও মোনাজাত পরিচালনা করেন যুবদলের সভাপতি  সৈকত প্রধান।

অনুষ্ঠানে স্বাগতিক বক্তব্য রাখেন সহ-সভাপতি শেখ জুয়েল,  রাসেল খান, বেলাল পারভেজ, আবুল কাশেম খান মোঃ আসাদুজ্জামান খান.. সাবেক জিএস তেজগাঁও কলেজ., নুরুল্লাহ ভূঁইয়া নুর প্রচার সম্পাদক. রায়হান আহমেদ রহি সাংগঠনিক সম্পাদক. মোহাম্মদ আলী সজল যুগ্ন সম্পাদক. সোহাগ আলম সহ-সভাপতি আরিফুর রহমান সহ-সভাপতি তানভীর আহমেদ সহ-সভাপতি প্রমুখ ।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১২:০৬ পূর্বাহ্ণ | সোমবার, ২৮ মার্চ ২০২২

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com