জর্জিয়া বিএনপির স্বাধীনতা দিবস উদযাপন

সোমবার, ২৮ মার্চ ২০১৬

জর্জিয়া বিএনপির স্বাধীনতা দিবস উদযাপন

ষ্টাফ রিপোর্টারঃ ২৬ মার্চ  শনিবার বেলা তিনটেয়  জর্জিয়া বিএনপির উদ্যোগে মহান স্বাধীনতা দিবস ও জাতীয়  উদযাপন উপলক্ষে স্থানীয় দেশি রেষ্টুরেন্টে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জর্জিয়া বিএনপির সভাপতি নাহিদুল খান (সাহেল)এর সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক মোহাম্মাদ রহমান আজাদ ও যুগ্ন সম্পাদক আব্দুল জব্বারের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র ঢাকা মহানগর শাখার শিক্ষা বিষয়ক সম্পাদিকা, তিনবারের নির্বাচিত কমিশনার ও বিএনপি কেন্দ্রীয় নেতা আব্দুস সালামের পত্নী সৈয়দা ফাতেমা সালাম ও বিশেষ আমন্ত্রিত অতিথি ছিলেন জর্জিয়া থেকে ডেমোক্রেট পার্টির মনোনীত ইউএস কংগ্রেস প্রার্থী ড. রশিদ মলিক।

সভায় মহান স্বাধীনতা যুদ্ধে শহিদের স্মরনে ১মিনিট নিরবতা পালন করা হয়। সভায় বক্তাগণ স্বাধীনতা যুদ্ধের ইতিহাস, এবং শহীদ প্রসিডেন্ট জিয়াউর রহমানের ২৬ মার্চের স্বাধীনতার ঘোষনার প্রেক্ষাপট, মুক্তিযুদ্ধে তার অবদান, দেশের বর্তমান স্বৈরসাশন, হাজার হাজার কোটি টাকা লোপাট, বর্তমান বিচারহীন অরাযোগতা পুর্ন পরিস্থিতি, স্থানীয় সরকার ভোটের নামে প্রহসন সব দেশের সার্বিক পরিস্থিতি নিয়ে বিস্তর আলোচনা করেন। প্রধান অতিথি তার বক্তব্যের দেশের বর্তমান ভয়াবহ পরিস্থিতির বিস্তারিত ভাবে তুলে ধরেন।


আলোচনা শেষে সকলে মধ্যাণ্য ভোজে মিলিত হয়

আলোচনা শেষে সকলে এক প্রীতি ভোজে মিলিত হয়

সভায় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন জর্জিয়া বিএনপির সাবেক তিন সভাপতি রফিক হাসান, জসিম উদ্দিন ও আলহাজ শাকুর মিন্টু, উপদেষ্টা পরিষদের সদস্য গিয়াস উদ্দিন ভূইয়া, ডিউক খান, সহসভাপতি আব্দুল হাকিম, মোহাম্মাদ মামুন শরীফ, মোহাম্মদ আলী খান (সজল), মাহমুদুল খান (আপেল), আব্দুল জববার, শহিদুল ইসলাম ঠান্ডু, সরফুদ্দিন সরফু, মোহাম্মাদ রহমান রুমন প্রমুখ।

শনিবারের চিঠি/আটলান্টা/ মার্চ ২৮, ২০১৬

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১১:৪৩ পূর্বাহ্ণ | সোমবার, ২৮ মার্চ ২০১৬

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com