জর্জিয়া বিএনপি’র গণতন্ত্র হত্যা ও কালো দিবস’ পালন

মঙ্গলবার, ০৬ জানুয়ারি ২০১৫

জর্জিয়া  বিএনপি’র গণতন্ত্র হত্যা ও কালো দিবস’ পালন

GA bnpশনিবার রিপোর্টঃ ৫ জানুয়ারিকে ‘গণতন্ত্র হত্যা ও কালো দিবস’ আখ্যাদিয়ে এক  প্রতিবাদ সমাবেশ করেছে জর্জিয়া বিএনপি। ‘গণতন্ত্র হত্যা ও কালো  দিবস পালন উপলক্ষে প্রতিবাদ সভায় বক্তারা বলেন,   নব্য স্বৈরাচার অবৈধ শেখ হাসিনার হাত থেকে দেশ ও গণতন্ত্র উদ্বার করতে প্রবাসীদের এগিয়ে আসার আহ্বান জানান। গতকাল ৫ জানুয়ারি স্থানীয় কারী এন্ড কাবার রেষ্টুরেন্টে  এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তারা বলেন, ৫ জানুয়ারি ‘গণতন্ত্র হত্যা’ দিবসে এই স্বৈরাচার সরকারের হাত থেকে গণতন্ত্র পুনরুদ্ধার করার আন্দোলনের ডাক দিয়েছেন বেগম খালেদা জিয়া। সেই আন্দোলেনে বাংলার মানুষকে শরিক হওয়ার আহ্বান জানান।সভায় বক্তারা বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে পুলিশ ব্যারিকেড ও নয়াপল্টনস্থ কার্যালয় থেকে পুলিশ সরিয়ে নিতে সরকারের প্রতি আহ্বান জানান। একইসঙ্গে দলের যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভির অবিলম্বে মুক্তি দাবি করেন।


জর্জিয়া  বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আবু নাসের কাজেমির  সভাপতিত্বে  ও সাধারণ সম্পাদক মামুন শরিফের উপস্থাপনায় প্রতিবাদ সভায় আরো উপস্থিত ছিলেন,  মোহাম্মদ আব্দুল জাব্বার, আরিফুর রহমান, ইঞ্জিনিয়ার মাহবুব আহমেদ,ডিউক খান, জর্জিয়া বিএনপির উপদেষ্টা মোহাম্মদ জসীম উদ্দিন, এম এম রহমান আজাদ, এম এ খান লোদী, মোহাম্মদ আলী খান সজল প্রমুখ।  

 

 

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১১:৩২ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৬ জানুয়ারি ২০১৫

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com