জর্জিয়া বাংলাদেশ সমিতির নির্বাচন ১২ আগষ্টঃ প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশ

বুধবার, ২০ জুন ২০১৮

জর্জিয়া বাংলাদেশ সমিতির নির্বাচন ১২ আগষ্টঃ প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশ

cropped-EClogo-2ষ্টাফ রিপোর্টারঃ জর্জিয়ায় প্রবাসী বাংলাদেশিদের মিনি পার্লামেন্ট নামে পরিচিত জর্জিয়া বাংলাদেশ সমিতির সাধারন নির্বাচন আগামি ১২ অগাস্ট রবিবার । গত ১২ জুন কমিশনারদের বরাবরে  নির্বাচনে প্রতিদ্বন্ডিতার লক্ষ্যে দু’টি পরিষদ তাদের মনোনয়ন পত্র জমা দেন ।

দু’টি পরিষদে প্রতিদ্বন্ডিতা করবে  সভাপতি সম্পাদক পদে যথাক্রমে শেখ জামাল ও শহিদুল ইসলাম ঠান্ডু ( জামাল ঠান্ডু পরিষদ) এবং সভাপতি ও সম্পাদক যথাক্রমে  মোস্তাফা কামাল মাহমুদ ও এ এইচ রাসেল ( মাহমুদ রাসেল পরিষদ) ।


১৮ জুন সোমবার প্রার্থিদের পূর্নাঙ্গ তালিকা নির্বাচন কমিশন কর্তৃক প্রকাশ করা হয় । নির্বাচনে  সভাপতি-সম্পদকসহ প্রতি পরিষদে  ১৫জন করে মোট ৩০ টি পদে ৩০ জন প্রতিদ্বন্ডিতা করবেন ।

 শেখ জামাল ও শহিদুল ইসলাম ঠান্ডু

শেখ জামাল ও শহিদুল ইসলাম ঠান্ডু

প্রতিদ্বন্ডিতার তালিকায় জামাল ঠান্ডু পরিষদে সভাপতি শেখ মোহাম্মদ জামাল, সাধারণ সম্পাদক মোহাম্মদ শহিদুল ইসলাম ঠান্ডু, সহসভাপতি ২ জন যথাক্রমে মহিন উদ্দিন দুলালদ ও মোহাম্মদ সমির উদ্দিন মাষ্টার, যুগ্ন সাধারণ সম্পাদক মোহাম্মদ শরুফ চৌধুরি, অর্থ সম্পাদক এস এম গিয়াস উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইলিয়াস হাসান, সাংস্কৃতিক সম্পাদক সাগর চক্রবর্তী, গণসংযোগ সম্পাদক মোহাম্মদ কায়েদুজ্জামান, ক্রীড়া সম্পাদক সৈয়দ আহমেদ সায়েম, কার্যকরী সদস্য ৫ জন যথাক্রমে আবুল হাসান, মিনহাজুল ইসলাম বাদল, লাবনী পারভিন, মোহাম্মদ আব্দুল জাব্বার ( মোহন ) ও মোহাম্মদ জাকির চৌধুরি ।

মাহমুদ রাসেল পরিষদে সভাপতি মোস্তফা কামাল মাহমুদ , সাধারণ সম্পাদক মোহাম্মদ এ এইচ রাসেল, সহসভাপতি ২ জন যথাক্রমে আরিফ আহমেদ ও মোহাম্মদ নজরুল ইসলাম, যুগ্ন সাধারণ সম্পাদক  মোহাম্মদ এম রহমান রুবন, অর্থ সম্পাদক মোহাম্মদ ইকবাল হোসেন, সাংগঠনিক সম্পাদক এ এসএম সাদমান আবেদিন সুমন, সাংস্কৃতিক সম্পাদক মনির হোসেন সওকত, গণসংযোগ সম্পাদক

মোস্তফা মাহমুদ ও এ এইচ রাসেল

মোস্তফা মাহমুদ ও এ এইচ রাসেল

মাহবুব আলম সাগর, ক্রীড়া সম্পাদক রফিকুজ্জামান লিয়ন, কার্যকরী সদস্য ৫ জন যথাক্রমে মোসাম্মৎ আরজু, কাজী রফিকুল আলম বাদল, মোসাম্মৎ নাজমুন নাহার, রনদা প্রসাদ চৌধুরি ও হাসান চৌধুরি সুহেল।

মশিউর রহমান চৌধুরীকে প্রধান নির্বাচন কমিশনার করে ৫ সদস্যের একটি নির্বাচন কমিশন গঠন করা হয়েছে। কমিটিতে অন্যান্যরা হলেন,হলেন,আলহাজ শাকুর মিন্টু ,মোহাম্মদ মামুন শরীফ,মোহাম্মদ ওয়াসি উদ্দিন ও ইলা চন্দ।

শনিবারের চিঠি / আটলান্টা/ ২০ জুন, ২০১৮

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৮:৩২ অপরাহ্ণ | বুধবার, ২০ জুন ২০১৮

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com