জর্জিয়া প্রবাসী একজন সফল পিতা “হীরা মিয়া” আর নেই

রবিবার, ২৬ ডিসেম্বর ২০২১

জর্জিয়া প্রবাসী একজন সফল পিতা “হীরা মিয়া” আর নেই
সদ্য প্রয়াত হীরা মিয়া [ ছবিঃ শনিবারের চিঠি ]

জর্জিয়া প্রবাসী একজন সফল পিতা হীরা মিয়া  পরলোক গমণ করেছেন। (ইন্নালিল্লাহে …. রাজেউন)।  গতকাল ২৫ ডিসেম্বর বেলা ২ টার দিকে  হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি   মৃত্যু বরণ করেন। এ সময়ে তার বয়স হয়েছিল ৬৪  বছর ।

জানা যায়  সকাল ১১ টার দিকে  প্রতিবেশী ইমদাদুল ইসলামের বাড়িতে বেড়াতে যান এবং সেখানে অসুস্থবোধ করলে তাৎক্ষণিক এ্যাম্বুলেন্স ডেকে স্থানীয় গুনেইট মেডিকেল সেন্টারে  নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।


বাংলাদেশের বৃহত্তর সিলেটের ফেঞ্চুগঞ্জের  অধিবাসী হীরা মিয়া দীর্ঘদিন যাবৎ জর্জিয়ার লিলবার্ণ সিটিতে  পরিবারসহ বসবাস করছিলেন । সংসার জীবনে তিনি শত প্রতিকূলতার মধ্যদিয়ে সকল সন্তানদের উচ্চ শিক্ষায় শিক্ষিত করেছেন । সংসার জীবনে তার তিনটি মেয়ে । তিনি  তিন মেয়েকেই উচ্চ শিক্ষায় শিক্ষিত করছেন। বড় মেয়ে সামিয়া সিঙ্গাপুরে বিশ্ববিখ্যাত মাউন্ট এলিজাবেথ হসপিটালের বাইও টেকনিক্যাল ইঞ্জিনিয়র, মেজো মেয়ে বুলবুল এয়ার হোস্টেস এ্যামেরিকান এয়ার লাইন্স  এবং ছোট মেয়ে নাবিলা আমেরিকার স্বাস্থ্য বিভাগ সেন্টার ফর ডিজিজ কন্ট্রোল এন্ড প্রিভেন্সান  (সিডিসি )  আইটি ইঞ্জিনিয়র ।

জানা যায় সফল এই পিতার মেয়েরা চাকরিতে যোগ দেয়ার পরেই তাদের বাবাকে তার চাকরি থেকে ইস্তফা দেয়ান এবং বাবা-মায়ের দেখভাল মেয়েরাই করতেন। মৃত্যকালে তিনি  ৩ মেয়ে ছাড়াও  স্ত্রীসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের নামাযে জানাযা আগামিকাল  যোহরের নামাযের পর ( ১.৩০ পিএম ) জর্জিয়া ইসলামিক  সেন্টারের তত্ত্বাবধানে  মুসলিম  কবরস্থান বেথেলহাম সিটিতে এবং জানাযা শেষে ঐ কবরস্থানেই  মৃতদেহ দাফন করা হবে বলে  পারিবারিক সূত্রে জানা গেছে । পরিবারের  পক্ষ থেকে জর্জিয়া প্রবাসী সকল মুসলমানকে নামাযে জানাযায় অংশ গ্রহণ করতে অনুরোধ করা হয়েছে ।

আরোও পড়ুনঃ হৃদরোগে আক্রান্ত হয়ে জর্জিয়া প্রবাসী এক বাংলাদেশির মৃত্যু 

বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব জর্জিয়াসহ জর্জিয়ার অন্যান্য সংগঠন মরহুমের বিদেহী আত্নার মাগফেরাত ও শোক শোকসন্তপ্ত পরিবারে প্রতি সমবেদনা জ্ঞাপন করেছে ।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ২:০৯ পূর্বাহ্ণ | রবিবার, ২৬ ডিসেম্বর ২০২১

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com