জর্জিয়া পূজা সমিতির হাত ধরে ফাউন্ডেশনের পুনঃযাত্রা

মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারি ২০১৬

জর্জিয়া পূজা সমিতির হাত ধরে ফাউন্ডেশনের পুনঃযাত্রা

মাহমুদ খান আপেল, ষ্টাফ রিপোর্টারঃ  বিলুপ্ত হয়ে যাওয়া “বাংলাদেশ ফাউন্ডেশন অব জর্জিয়া” নামক জর্জিয়ার আলোচিত সংগঠনটি দুইভাগে ভাগ হয়ে একে ওপরকে বিলুপ্ত ঘোষনার এক দিনের মাথায় সাবেক সভাপতি অংশের ক্ষুদ্র গ্রুপটি জর্জিয়া পুজা সমিতির হাত ধরে আবার ফিরে এলো একই নামে।

তারা ইতিমধ্যে ৯ সদস্যের একটি সল্পপরিসরের কমিটি ঘোষনা করে যেখানে আগের নামটি বলবৎ রাখা হয়েছে। ৯ সদস্যের ঘোষিত কমিটির ৪ জনই নতুন সভাপতি ও সম্পাদকের পরিবারের। যার মধ্যে সভাপতি সম্পাদকদ্বয়ের স্ত্রীরাও রয়েছেন । জানা যায় বিলুপ্ত ঘোষনার পর প্রায় বিশ হাজার বাংলাদেশি অধ্যুষিত জর্জিয়া বাংলাদেশি কমিউনিটি থেকে প্রয়োজনীয় সংখ্যক সদস্য না পাওয়ায় জর্জিয়া পুজার সমিতির সহায়তায় তড়িঘড়ি করে এই ক্ষুদ্র কমিটি ঘোষনা করে। কারন হিসাবে জানা যায় যে সাবেক সেক্রেটারী ও তার অনুসারীরাও নাকি একই নামে কমিটি ঘোষনার চেস্টা করছিলো, তাই পুরোনো নামটি হাইজ্যাক হয়ে যাবার ভয়েই মূলত এতো তড়িঘড়ি করা হয়। সাবেক সভাপতি গ্রুপ কমিটি ঘোষনা করলেও সাবেক সেক্রেটারী গ্রুপও বসে নেই, একটি অসমর্থিত সুত্রে জানা গেছে, তারাও নাকি আগের নামটি একটু ভিন্নভাবে ব্যবহার করে অচিরেই তাদের কমিটিও ঘোষনা করতে যাচ্ছে। তাদের সাথে সদ্য মেয়াদ উত্তীর্ন জর্জিয়া বাংলাদেশ সমিতির বেশ কিছু সংখ্যক সদস্যও থাকছে ।


উল্ল্যেখ জর্জিয়ার আলোচিত “বাংলাদেশ ফাউন্ডেশন অব জর্জিয়া”র সাবেক সভাপতির স্বৈরতান্ত্রিক একগুয়েমি আচরোণ এবং সেক্রেটারীর অতিরিক্ত অপরাজনীতির কারনে দীর্ঘদিন এক সাথে সংগঠন পরিচালনা করার পরও মতনৈক্য হওয়ায় সভাপতি এবং সেক্রেটারী একে অপরের থেকে বের হয়ে গিয়ে সংগঠনকে এবং কমিটিকে বিলুপ্ত ঘোষনা করে।

শনিবারের চিঠি/ আটলান্টা/ ফেব্রুয়ারি ১৬, ২০১৬

সংশ্লিষ্ট সংবাদঃ
ফাউন্ডেশনের নতুন কমিটি ঘোষণা

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১২:২১ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারি ২০১৬

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com