জর্জিয়া আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আহবায়ক কমিটি গঠন

শুক্রবার, ১৭ জুন ২০১৬

জর্জিয়া আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আহবায়ক কমিটি গঠন

seccahষ্টাফ রিপোর্টারঃ গত ১৪ই জুন ২০১৬ তারিখে যুক্তরাষ্ট্র আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি জনাব দুরুদ মিয়া (রনেল) ও সাধারন সম্পাদক জনাব সুবল দেবনাথ ২১ সদস্যের পূর্ণাঙ্গ জর্জিয়া আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আহবায়ক কমিটি অনুমোদন করেন। উক্ত আহবায়ক কমিটিতে আবুল হাসান কে আহবায়ক ও সুব্রত দাস পাপলুকে সদস্য সচিবের দায়িত্ব দেওয়া হয়।

অন্যন্যরা হলেন,যুগ্ন আহ্বায়ক এ্যাডভোকেট শৈলেন্দ্র কিশোর তালুকদার, আনোয়ার হোসেন ও এ্যাডভোকেট মিনতি পাল । যুগ্ন সদস্য সচিব, ইয়াছিন আরাফাত চৌধুরি মৃদুল ও হাসনাই বখত চৌধুরি।


সদস্যবৃন্দ হলেন, আহমেদ সুহেল, সঞ্জয় দাস রিপন, বিলাস পাল, আবুল হোসেন, উজ্জল হোসেন, দীপক পাল, বিমল বিশ্বাস, রাজু দাস, ইসমাইল চৌধুরি, ফাবিয়ান হোসেন, সৈয়দ ময়ান আহমেদ, আবুল হোসেন, খাদিজা চৌধুরি ও তাহমিনা খাতুন।

এক বিবৃতিতে জর্জিয়া আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আহবায়ক আবুল হাসান ও সদস্য সচিব সুব্রত দাস পাপলু যুক্তরাষ্ট্র আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সম্মানিত ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারন সম্পাদককে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং সমগ্র যুক্তরাষ্ট্র আওয়ামী পরিবারের সদস্যদের কাছে দোয়া ও সহযোগীতা চেয়েছেন। প্রেস বিজ্ঞপ্তি

শনিবারের চিঠি/আটলান্টা/ জুন ১৭, ২০১৬

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৯:৩৮ অপরাহ্ণ | শুক্রবার, ১৭ জুন ২০১৬

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com