জর্জিয়া আওয়ামী লীগ নেতা মোসলেম উদ্দিন মৃধা মারা গেছেন

বৃহস্পতিবার, ২৯ জানুয়ারি ২০১৫

জর্জিয়া আওয়ামী লীগ নেতা মোসলেম উদ্দিন মৃধা মারা গেছেন

 

Shokশনিবার রিপোর্টঃ জর্জিয়া আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পদক এ্যাডভোকেট মোসলেম উদ্দিন মৃধা গত ২৭ জানুয়ারি রাত ১১টার দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০  বছর ( ইন্নালিল্লাহে ….. রাজেউন)।


ফরিদপুরের অধিবাসী প্রয়াত মোসলেম উদ্দিন মৃধা বৃহত্তর আটলান্টার শ্যাম্বলী এলাকায় মা, স্ত্রী-এক পুত্র ও দুই কন্যাসহ বসবাস করতেন। ঘটনার দিন তিনি স্থানীয় এক গ্যাস ফিলিং স্টেশনে গিয়ে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। তার অসুস্থতায় স্টেশনের ক্লার্ক এ্যামুলেন্স কল করে।  এ্যাম্বুলেন্স আসতে না  আসতেই তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

প্রয়াত মোসলেম উদ্দিন মৃধার আকস্মিক মৃত্যুতে জর্জিয়া আওয়ামী লীগ ও যুক্তরাষ্ট্র আওয়ামী  লীগের নেতৃবৃন্দ  মরহুমের বিদেহী আত্নার মাগফেরাত এবং শোক সন্তপ্ত পরিবারে প্রতি গভীর সমবেদনা জানিয়েছে। উল্লেখ যোগ্যদের মধ্যে জর্জিয়া আওয়ামী লীগের সভপতি সম্পাদক যথাক্রমে মোহাম্মদ আলী হোসেন ও  মাহমুদ রহমান। যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান, সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদ,  সহসভাপতি ডাঃ মুহম্মদ আলি মানিক, জর্জিয়া আওয়ামী লীগের সহ-সভাপতি হুমায়ুন কবির কাউসার, শেখ জামাল,মোস্তাক আহমেদ , মহিদুল মাওলা দিলু, মিনহাজুল ইসলাম বাদল, রমেশ সাহা, এ এইচ রাসেল, সোহরাব উদ্দিন আহমেদ,শরীফ ইসলাম,  সিকদার মনজিলুর রহমানসহ আরো অনেকে।  এ ছাড়া জর্জিয়া বাংলাদেশ সমিতির সভাপতি সম্পাদক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন ও আহমাদুর রহমান পারভেজ,  বিশিষ্ট ব্যবসায়ী মোস্তফা কামাল মাহমুদ প্রমুখ।

মরহুমের মরদেহ স্থানীয় মরচুয়ারীতে রাখা হয়েছে । নামাযে জানাযা আগামিকাল জুমার নামাযের পর স্থানীয় আত তাকওয়া মসজিদে  অনুষ্ঠিত হবে  এবং  জানাযা শেষে স্থানীয় মুসলিম কবরস্থানে মরদেহ দাফন করা হবে বলে পারিবারিক সুত্রে জানা গেছে।

 

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১১:৩৭ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৯ জানুয়ারি ২০১৫

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com