জর্জিয়া আওয়ামী লীগের সম্মেলন ৪ মার্চঃ সম্পাদকের হুসিয়ারী

বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারি ২০১৮

জর্জিয়া আওয়ামী লীগের সম্মেলন ৪ মার্চঃ সম্পাদকের হুসিয়ারী

ষ্GA-A-Leagueটাফ রিপোর্টারঃ ২০১৪ সালের নভেম্বরে গঠিত জর্জিয়া আওয়ামী লীগের মেয়াদ শেষ হয়েছে গত নভেম্বর ২০১৭ । তার পর থেকেই জর্জিয়া আওয়ামী পরিবেরে জল্পনা কল্পনার বাতাস বইতে শুরু করে কে হচ্ছেন জর্জিয়া আওয়ামী পরিবারের কর্ণধার ?

সেই জল্পনার কল্পনার অবসান ঘটবে আগামি ৪ মার্চ রবিবার , এমটিই জানালেন বিদায়ী কমিটির সভাপতি মোহাম্মদ আলী হোসেন । তিনি এক টেলিবার্তায় শনিবারের চিঠিকে জানান, গত ২১ জানুয়ারি তিনি নিউ ইয়র্কে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমানের সাথে ব্যক্তিগত ভাবে যোগাযোগ করেন এবং তার মতামতের ভিত্তিতেই আগামি ৪ মার্চ জর্জিয়ায় নতুন কমিটি গঠন উপলক্ষে এক কর্মী সভা অনুষ্ঠিত হবে এবং সেদিনই পরবর্তী কমিটি গঠন করা হবে । সম্মেলনে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি সম্পদকসহ  বেশ কয়েক জন নেতা সম্মেলনে উপস্থিত থাকবেন বলে জানানো হয় । এ সময়ে তার সহগামী ছিলেন জর্জিয়ায় বসবাসকারী যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সহসভাপতি ডাঃ মুহম্মদ আলী মানিক ।


নিউ য়র্কে ড. সিদ্দিকুর সাথে মোহাম্মদ আলী হোসেন ও অন্যান্য

নিউ ইয়র্কে একটি রেষ্টুরেন্টে ড. সিদ্দিকুর রহমানের  সাথে মোহাম্মদ আলী হোসেন ও অন্যান্য

এ ব্যাপারে জর্জিয়া আওয়ামী লীগের বিদায়ী সাধারণ সম্পাদক মাহমুদ রহমান সাথে শনিবারের চিঠির পক্ষ থেকে যোগাযোগ করা হলে তিনি বলেন, সম্মেলন হচ্ছে তিনি মিডিয়া কর্মীদের কাছে শুনেছেন অথচ তিনি জর্জিয়া আওয়ামী লীগের একজন একনিষ্ট কর্মী বা সম্পাদক তিনি কিছুই জানে না । তিনি সদ্য বিদায়ী কমিটির পূর্বেও জর্জিয়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন । তিনি আরো বলেন, সম্মেলনে যদি ড. সিদ্দিকুর রহমানসহ অন্যান্যরা উপস্থিত হন তবে তিনি সম্মেলনে যাবেন । নইলে তিনি যাবেন না। এমনকি তার অনুসারীরাও যাবে না।

তিনি আরো অভিযোগ করেন, শোনা যাচ্ছে কোন সম্মেলন ছাড়াই নেতাকর্মীদের মতামত গহণ ব্যতিত স্থানীয় কয়েকজন আওয়ামী কর্মীদের মতামতের ভিত্তিতে একটি নতুন কমিটি হতে যাচ্ছে । যা মোটেই গণতান্ত্রিক নয় । আওয়ামী লীগ কোন রাতের সংগঠন নয় । এমনটি হলে তিনি এ কমিটিকে সমর্থন দিবেন না।

শনিবারের চিঠি / আটলান্টা / ১৫ ফেব্রুয়ারি , ২০১৮

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৮:৫১ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারি ২০১৮

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com