জর্জিয়া আওয়ামী লীগের উদ্যোগে ইফতার পার্টি অনুষ্ঠিত

সোমবার, ১৩ জুলাই ২০১৫

জর্জিয়া আওয়ামী লীগের উদ্যোগে ইফতার পার্টি অনুষ্ঠিত

 

শনিবার রিপোর্টঃ গতকাল জর্জিয়া আওয়ামী লীগের উদ্যোগে এক ইফতার পার্টি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় ক্যলকাটা প্লেট রেষ্টুরেন্টে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়।


জর্জিয়া আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী হোসেনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মাহমুদ রহমানের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে জর্জিয়া প্রবাসী আওয়ামী পরিবারের সদ্যস্য ছাড়াও স্থানীয় বহু প্রবাসী বাংলাদেশিদের  উপস্থিতিতে এ ইফতার পার্টি অনুষ্ঠিত হয় ।

অনুষ্ঠানে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সহ সভাপতি ডাঃ মুহাম্মদ আলী মানিকের উপস্থিত থাকার কথা থাকলেও তাকে দেখা যায়নি । বরং যাতে অনুষ্ঠানে  লোকজন না উপস্থিত না হয় সে ব্যাপারে তার  অনুগতদের পক্ষ থেকে  ফেসবুকে একটি  প্রচারণা  লক্ষ্য করা গেছে  ।

 সন্ধ্যে ৮টা ৫ত মিনিটে ইফতার করেন ইফতার পূর্ব পার্টিতে মুসলিম উম্মার শান্তি ও সমৃদ্ধি কামনা বিশেষ দোয়া ও মুনাজাত করা হয়। দোয়া পাঠ করেন জর্জিয়া প্রবাসীস সুধী সমাজের  আব্দুল হান্নান সরকার। 

উপস্থিত সুধীমন্ডলীর কিছু অংশ ছবিঃ শনিবারের চিঠি

উপস্থিত সুধীমন্ডলীর কিছু অংশ ছবিঃ শনিবারের চিঠি

ইফাতার ও মাগরিবের নামাযের পর এক  নাতিদীর্ঘ বক্তব্য  অনুষ্ঠাব  অনুষ্ঠিত হয় ।

প্রধান অতিথির তার বক্তব্যে মন্ত্রী বলেন, বিরোধী দলের শত বাঁধা বিপত্তির মধ্যেও জননেত্রী শেখ হাসিনার নেত্রীত্বে বাংলাদেশ আজ এগিয়ে চলেছে । দেশ সেই তলাবিহীন ঝুড়ির নাম ঘুচিয়েছে। বাংলাদেশ এখন নিন্ম মধ্যম আয়ের দেশে পরিনত হয়েছে। বাংলাদেশের জনপ্রতি জাতীয় আয় এখন ১ হাজার ৩১৪ ডলারে উন্নিত হয়েছে।

বিশ্ব ব্যাংকের শত বাঁধা সত্বেও আমরা নিজ অর্থায়নে পদ্মা সেতু নির্মানের প্রস্ততি নিয়েছি । ইনশাআল্লাহ আগামি ২০১৮ সালের মধ্যে সেতু চালু হবে।

তিনি প্রবাসীদের উদ্দেশ্যে বলেন, আপনারা যারা প্রবাসে আছেন আপনারা আপনাদের নতুন প্রজন্মের বাংলাদেশ ও বাংলাদেশের জাতীয়তা তাদের শিক্ষা দিতে অনুরোধ করেন। তা না হলে এই নতুন প্রজন্ম বাংলাদেশকে ভুলে যাবে এবং আমাদের রাজনীতি একদিন ব্যর্থ হবে।

জর্জিয়া আওয়ামী যুবলীগের আহ্বায়ক মোশার হোসেন ও সাদমান সুমনকে ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন মন্ত্রী আরিফ খান জয়

জর্জিয়া আওয়ামী যুবলীগের আহ্বায়ক মোশারফ হোসেন ও সাদমান সুমনকে ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন মন্ত্রী আরিফ খান জয়

অনুষ্ঠানে মন্ত্রী জর্জিয়া আওয়ামী যুব লীগের আহ্বায়ক ও যুগ্নআহ্বায়ক যথক্রমে মোশারফ হোসেন ও সাদমান আবেদীন সুমনকে সবার মাঝে পরিচয় করায়ে দেন। এ সময়ে তারা মন্ত্রীর কাছ থেকে ফুলেল শুভেচ্ছা গ্রহন করেন।

বক্তব্য পর্বে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন,জর্জিয়া আওয়ামী লীগের সহ-সভাপতি হুমায়ূন কবীর কাউসার, জর্জিয়া আওয়ামী লীগের সাবেক সভাপতি এবং বর্তমান কার্যকরী পরিষদের সদস্য এম মাওলা দিলু, জর্জিয়া আওয়ামী লীগের প্রবীন ব্যক্তিত্ব ও জর্জিয়া আওয়ামী লীগের সাবেক সভপতি মিন্টু রহমানের বাবা কবি গোলাম রহমান প্রমুখ।

সমগ্র অনুষ্ঠানের উপস্থাপনায় ছিলেন জর্জিয়া আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক এ এইচ রাসেল।

মন্ত্রীর বক্তব্যের ভিডিও ক্লিপ দেখতে নিন্মের লিঙ্কে চাপ দিনঃ

 

 

শনিবারের চিঠি / আটলান্টা/ ১৩ জুলাই ২০১৫

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৬:০৭ অপরাহ্ণ | সোমবার, ১৩ জুলাই ২০১৫

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com