জর্জিয়ায় স্বাধীনতা দিবস উদযাপনের ব্যাপক প্রস্ততি

বুধবার, ১১ মার্চ ২০১৫

জর্জিয়ায় স্বাধীনতা দিবস উদযাপনের ব্যাপক প্রস্ততি

 

শনিবার রিপোর্টঃ ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে জর্জিয়ায় ব্যাপক প্রস্ততি গ্রহণ করা হয়েছে। জর্জিয়া প্রবাসী বিভিন্ন সংগঠন দিবসটি উদযাপনে ভিন্ন ভিন্ন দিনে উদযাপনের আয়োজন করেছে বলে জানা গেছে। 


জর্জিয়া প্রবাসীদের মূলধারার সংগঠন জর্জিয়া বাংলাদেশ সমিতি দিবসটি উদযাপন করবে স্থানীয় লাকী সোলর্স পার্ক মিলনায়তনে ২৮ মার্চ শনিবার সন্ধ্যে ৬টায়। অনুষ্ঠানে থাকবে আলোচনা সভা ও স্থানীয় শিল্পদের অংশ গ্রহণে মনোজ্ঞ সঙ্গীতনুষ্ঠান।

২৯ মার্চ রবিবার জর্জিয়া আওয়ামী লীগ ও জর্জিয়া বিএনপি একই দিনে পৃথক পৃথক স্থানে অনুষ্ঠান করবে বলে জানা যায়। জর্জিয়া আওয়ামী লীগের আয়োজনে স্থানীয় এক অভিজাত্ হোটেলে বিকেল ৫টায় অনুষ্ঠান হবে । অনুষ্ঠানে নিউইয়র্ক থেকে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি সম্পাদক যথাক্রমে ডঃ সিদ্দিকুর রহমান ও সাজ্জাদুর রহমান সাজ্জাদসহ আরো কতিপয় নেতাকে আমন্ত্রন করা হয়েছে বলে আয়োজক কতৃর্ক জানা গেছে। অনুষ্ঠানে আলোচনার পাশাপাশি বিশেষ সঙ্গীতানুষ্ঠানের ব্যাবস্থা থাকবে। সেখানে পারফামেন্স করবেন, ক্লোজ আপ ওয়ান ও চ্যানেল আই শিল্পী যথাক্রমে বিউটি দাশ ও মীরা সিনহা।

জর্জিয়া বিএনপি কতৃর্ক অনুষ্ঠান হবে সন্ধ্যে ৬টায় স্থানীয় পুনা রেষ্টুরেন্টে। অনুষ্ঠানে আলোচনার পাশাপাশি মনোজ্ঞ সঙ্গীতানুষ্ঠানেরও ব্যবস্থা করা হয়েছে বলে জানা যায়। পারফামেন্স করবেন বিশিষ্ট সঙ্গীত শিল্পী পলি কবির ।

 

 

শনিবারের চিঠি / আটলান্টা / ১১ মার্চ ২০১৫

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১০:০১ পূর্বাহ্ণ | বুধবার, ১১ মার্চ ২০১৫

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com