জর্জিয়ায় যুব লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮

জর্জিয়ায় যুব লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ষ্টাফ রিপোর্টারঃ গত রবিবার জর্জিয়া আওয়ামী যুব লীগের উদ্যোগে জর্জিয়ায় যুব লীগের দু’টি গ্রুপ পৃথক পৃথক স্থানে বাংলাদেশ আওয়ামী যুব লীগের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী  আলোচনা  প্রীতিভোজ এবং কেক কাটার মধ্য দিয়ে  উদযাপন করে ।

নাহিদ ইলিয়াস গ্রুপের  সিনিয়র সহ সভাপতি মিনহাজুল ইসলাম বাদলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ইলিয়াস হাসান রানার সঞ্চালনায় স্থানীয় মুনসুন মাসালা কিচেন এন্ড সুইটে রাত সাড়ে আটটায় পবিত্র কোরআন পাঠের  মধ্য দিয়ে সভা শুরু হয় । কোরআন পাঠ করেন জর্জিয়া স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মোহাম্মদ আবুল হোসেন ।  উপস্থিত সুধীমন্ডলী ও সংগঠনের সদস্যদের আহবান করা হয় কেহ যদি গীতা বা বাইবেল পাঠ করতে চায় । তাকে স্বাগতম জানানো হবে । গীতা বা বাইবেল  পাঠ করতে কেহ আগিয়ে আসেনি। ।


অনুষ্ঠানে উপস্থিত সুধী মন্ডলীর একাংশ

অনুষ্ঠানে উপস্থিত সুধী মন্ডলীর একাংশ

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জর্জিয়া আওয়ামী লীগের সদ্য বিদায়ী সাবেক সভাপতি মোহাম্মদ আলী হোসেন।  এছাড়া অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন জর্জিয়া আওয়ামী লীগের সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক নুরুল ইসলাম তালুকদার নাহিদ, জর্জিয়া বাংলাদেশ সমিতির সাবেক সভাপতি মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, সাবেক সহসভাপতি নেহাল মাহমুদ , শেখ জামাল প্রমুখ।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সেচ্ছাসেবক লীগের আহবায়ক মোহাম্মদ আবুল হোসেন, মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, নেহাল মাহমুদ, শেখ জামাল, মোহাম্মদ আলী হোসেন ও নুরুল ইসলাম নাহিদ। নুরুল ইসলাম নাহিদ সম্প্রতি জর্জিয়া আওয়ামী লীগে যোগ দেওয়ায় অনুষ্ঠানে সভপতিত্ব করেন মিনহাজুল ইসলাম বাদল বলে জানা যায় ।

আলোচনা শেষে আওয়ামী যুব লীগের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী  উপলক্ষে বিশেষ কেক কাটা এবং পরিশেষে সকলে নৈশ ভোজে মিলিত হয়।

মোশাররফ সুহেল গ্রপের অনুষ্ঠানে বক্তব্য রাখছেন মোশাররফ হোসেন

মোশাররফ সুহেল গ্রপের অনুষ্ঠানে বক্তব্য রাখছেন সভাপতি মোশাররফ হোসেন

অন্যদিকে মোশাররফ সুহেল গ্রুপের উদ্যোগে স্থানীয় পূণা রেস্টুরেন্টে যুব লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে অনুরুপ একটি আলোচনা সভা এবং সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় । অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন প্রবাসী শিল্পী চন্দ্রা রায় ।

গ্রুপের সভাপতি মোশাররফ  হোসেনের সভাপতিত্বে সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক হাসান চৌধুরি সুহেল । সেখানে প্রধান ও বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সহসভাপতি ডাঃ মুহম্মদ আলী মানিক, জর্জিয়া আওয়ামী লীগের সভাপতি সম্পাদক যথাক্রমে হুমায়ূন কবির কাউসার, মাহমুদ রহমান , এ এইচ রাসেল প্রমুখ। অনুষ্ঠানে বিশেষ বক্তব্য রাখেন জর্জিয়া যুব লীগের প্রতিষ্ঠাতা রমেশ চন্দ সাহা ।

শনিবারের চিঠি / আটলান্টা/ ১৩ নভেম্বের, ২০১৮

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৭:৫১ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com