জর্জিয়ায় যুব লীগের দুই গ্রুপের একই দিনে সভা

বুধবার, ০৭ নভেম্বর ২০১৮

জর্জিয়ায় যুব লীগের দুই গ্রুপের একই দিনে সভা

ষ্টাফ রিপোর্টারঃ যুব লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে জর্জিয়ায় আওয়ামী যুবলীগের দু’টি গ্রুপ একই দিনে একই সময়ে আলোচনা সভা ও প্রীতিভোজের আয়োজন করেছে ।

যুক্তরাষ্ট্র আওয়ামী যুবলীগের নিউইয়র্কস্থ শেখ জামাল হোসেন ও সেবুল মিয়া সমর্থিত মিনহাজুল ইসলাম বাদল ও ইলিয়াস হাসান রান গ্রুরপের আলোচনা সভা ও প্রীতিভোজ আগামি ১৮ নভেম্বর রবিবার সন্ধ্যে ৭টায়  স্থানীয় মুমসুন মাসালা কিচেন এন্ড সুইটস রেষ্টুরেন্টে অনুষ্ঠিত হবে ।


ঠিক একই দিন এবং একই সময়ে স্থানীয় পূনা রেষ্টুরেন্টে তরিকুল হায়দার ও বাহার খন্দকার সবুজ সমর্থিত মোশাররফ হোসেন্ব হাসান চৌধুরি সুহেল গ্রুপের আলোচনা , প্রীতিভোজ এবং সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে বলে জানা গেছে ।

জর্জিয়ায় দীর্ঘদিন যাবত জর্জিয়া যুবলীগ দুটি গ্রুপে বিভক্তি হয়ে তাদের সাংগঠনিক কার্যক্রম চালিয়ে যাচ্ছে । জর্জিয়ায় অবস্থানরত জর্জিয়া আওয়ামী লীগের কর্মকর্তারা এই দুটি গ্রুপকে একত্রিত করে তাদের মধ্যে কোন্দল মিটাতে কোন পদক্ষেপ নিয়েছে বলে আজও জানা যায়নি ।

উল্লেখ, গত ১৩ মার্চ সভাপতি সম্পদকসহ জন পাঁচেক প্রতিনিধি নিয়ে জর্জিয়া আওয়ামী লীগ গঠিত হয় । দীর্ঘ আট মাস অতিবাহিত চলল আজও একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করতে পারেনি তারা ।

শনিবারের চিঠি / আটলান্টা/ ০৭ নভেম্বর , ২০১৮

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৮:১৭ পূর্বাহ্ণ | বুধবার, ০৭ নভেম্বর ২০১৮

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com