জর্জিয়ায় মানচিত্র ফাউন্ডেশনের ইফতার

রবিবার, ২৪ এপ্রিল ২০২২

জর্জিয়ায় মানচিত্র ফাউন্ডেশনের ইফতার
অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন ফাউন্ডেশনের চেয়ারম্যান এএইচ রাসেল [ ছবিঃ শনিবারের চিঠি]

আর্ত-মানবতার সেবায় নিয়োজিত মানচিত্র ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল গতকাল জর্জিয়ায় এক অফিস কমপ্লেক্সে অনুষ্ঠিত হয় ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফাউন্ডেশনের প্রেসিডেন্ট এএইচ রাসেল এবং অনুষ্ঠান পরিচালনা করেন সেক্রেটারি মাহবুব আলম সাগর।


ছবিঃ শনিবারের চিঠি

মানচিত্র ফাউন্ডেশনের চেয়ারম্যান  এএইচ রাসেল  তার শুভেচ্ছা বক্তব্যে বলেন,  মানচিত্র ফাউন্ডেশন একটি অরাজনৈতিক অলাভজন সংগঠন দেশে বিদেশে অসহায় হত দরিদ্রদের বিশেষ করে বাংলদেশের প্রত্যন্ত অঞ্চলে আর্থ মানবেতায় সাহায্যকারী একটি সংগঠন । যার জন্ম ১৯১৫ সালে এই জর্জিয়ায় । ঝালকাঠি, পাবনাসহ দেশের বিভিন্ন অঞ্চলে এ প্রতিষ্ঠান হতদরিদ্রের বাসস্থান নির্মান ও আর্থিক সাহায্য করে আসছে । বর্তমানে বাংলাদেশের দক্ষিণাঞ্চল সাতক্ষীরাও একটি মসজিদ নির্মান কাজ চলছে । প্রবাসে মৃত্যুবরন কারীদের মৃতদেহ দেশে পাঠানোর ব্যাপারেও এ সংগঠন সহায়তা করে থাকে ।

অনুষ্ঠানে ইফতার পূর্ব সংগঠনের সার্বিক উন্নতি দেশ ও বিদেশের সকল মুসলিম সম্প্রদায়ের সমৃদ্ধি কামনা করে দোয়া অনুষ্ঠিত হয় । দোয়া পরিচালনা করেন হাফেজ মোহাম্মদ আবু তাহের ।

অনুষ্ঠানে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, নাহিদুল খান সাহেল, মোহাম্মদ মামুন শরীফ, মহিন উদ্দিন দুলাল, মোহাম্মদ মিজানুর রহমান রুবন,মোহাম্মদ ওয়াসি উদ্দিন, আরিফ আহমেদ,মোহাম্মদ আলি সজল, ফয়সল আহমেদ জুয়েল প্রমুখ।

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১১:১১ পূর্বাহ্ণ | রবিবার, ২৪ এপ্রিল ২০২২

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com