জর্জিয়ায় ভার্সিটি ছাত্রীর রহস্যজনক নিঁখোজ

শনিবার, ০৫ নভেম্বর ২০১৬

জর্জিয়ায় ভার্সিটি ছাত্রীর রহস্যজনক নিঁখোজ

শনিবার রিপোর্টঃ জর্জিয়া প্রবাসী বিশিষ্ট সমাজসেবী ও  ব্যবসায়ী হান্নান চৌধুরির বড় ভাই হাসান চৌধুরির  ভার্সিটি পড়ুয়া মেয়ে জর্জিয়াস্থ ক্যানাসা ষ্ট্রেট ইউনিভার্সিটির ছাত্রী তাসফিয়া চৌধুরি (২৬) রহস্যজনক নিঁখোজ হয়েছেন।

প্রাপ্ত খবরে  জানা যায়, ৩ নভেম্বর বৃহস্পতিবার  দুপুর ১২টার পর থেকে  সে স্থানীয় লিলবার্ণ বাসা থেকে  নিঁখোজ হয়েছেন। এ সময়ে তার এক বোন কাজে বের হয় এবং অন্য এক বোন স্কুল থেকে থেকে ফিরে আসে । তারও কাজে যাওয়ার কথা ছিল কিন্ত শারীরিক অসুস্থতার কারনে কাজে না গিয়ে বাসায় অবস্থান করবে বলে পরিবারে জানায়। স্কুল ফেরত বোনটি বাসায় এসে তাকে খুঁজতে গেলে তাকে আর পাওয়া যায় না।  প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কে বা কারা তাকে কিডন্যাপ করতে পারে।


পারিবারিক সুত্রে জানানো হয়েছে বাসা থেকে কাউকে না বলে নিরুদ্দেশ হওয়ার কোন কারণ থাকতে পারে না  ।  তার ব্যবহারিত মোবাইল ফোন , হাত ব্যাগ , অন্যনান্য কাপড় চোপড় রীতিমত ঘরেই রয়েছে। শুধু মাত্র ঘরে পড়া কাপড়ে সে নিরুদ্দেশ হতে পারে না। তাছাড়া তার ফিকোয়েন্সি  জনৈক পুলিশ অফিসার সেও রীতিমত হতবাক । স্বউদ্যোগে তিনিও তার সন্ধান করছেন।

স্থানীয় গুনেইট কাউন্টিতে নিঁখোজ সংবাদ জানিয়ে  একটি রিপোর্ট করা হয়েছে। হান্নান চৌধুরি নিজেও তার সন্ধান চেয়ে ফেসবুকে ষ্টাটার্স দিয়েছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত তার কোন সন্ধান পাওয়া যায়নি। যদি কেউ তার সন্ধান পেয়ে থাকেন তবে তাসফিয়ার চাচা হান্নান চৌধুরিকে অবগত করার জন্য বিশেষ অনুরোধ করা হয়েছে। তার মোবাইল নাম্বার ৬৭৮.৮৫১.৫০০১ অথবা জর্জিয়া বাংলাদেশ সমিতির সভাপতি মোহাম্মদ জাহাঙ্গীর হোসেনকেও জানাতে পারেন। মোবাইল নাম্বার ৬৭৮.৯১৪.৪৯১৪ ।

শনিবারের চিঠি/ আটলান্টা / নভেম্বর ০৫, ২০১৬

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৫:১৬ অপরাহ্ণ | শনিবার, ০৫ নভেম্বর ২০১৬

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com