জর্জিয়া বিএনপি সম্পাদকের পিতৃবিয়োগ

বৃহস্পতিবার, ০৪ ফেব্রুয়ারি ২০১৬

জর্জিয়া বিএনপি সম্পাদকের পিতৃবিয়োগ

শনিবার রিপোর্টঃ জর্জিয়া বিএনপির সাধারন সম্পাদক মোহাম্মদ রহমান আজাদের পিতা মোহাম্মদ ইউনুস আলী আকস্মিকভাবে গতকাল বাংলাদেশ সময় ভোর ২টায় রাজশাহীর সুলতানাবাদে নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে …. রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর।

আটলান্টায় বসবাসকারি মরহুমের ছেলে জর্জিয়া বিএনপির সাধারন সম্পাদক মোহাম্মদ রহমান আজাদ শনিবারের চিঠিকে জানান, ” বাবা মৃত্যুর আগ পর্যন্ত সুস্থ্যই ছিলেন বলা চলে । কেননা মৃত্যুর আগে তিনি পরিবারের সবার সাথে এক সঙ্গে নৈশ ভোজ করেন এবং তার নিজ কক্ষে ঘুমাতে যান। তিনি নিয়মিত তাহাজ্জুদের নামায আদায় করতেন। সেদিন পরিবারের সদ্যসরা লক্ষ্য করল তিনি ভোর রাতে তাহাজ্জুদের নামায আদায় করতে ওঠেন নাই। তার সেই না ওঠার কারণ খুঁজতে গিয়ে দেখেন তিনি আর নেই। ধারণা করা হয় ঘুমের মধ্যে তিনি ষ্টোক করে মারা গেছেন ।’’


মৃত্যুকালে তিনি তিন ছেলে দুই মেয়েসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের এই আকস্মিক মৃত্যুতে জর্জিয়া বিএনপি পরিবার থেকে গভীর শোক প্রকাশ এবং মরহুমের আত্নার শান্তি কামনা করে বিবৃতি দিয়েছেন, যথাক্রমে জর্জিয়া বিএনপির সাবেক সভাপতি মোহাম্মদ শুকুর মিন্টু, বর্তমান সভাপতি সাহেল খান। এ ছাড়াও মোহাম্মদ আলী খান সজল, ইঞ্জিনিয়ার মাহবুব আহমেদ, মাহমুদুল খান আপেল,মামুন শরীফ, মোহাম্মদ জসীম উদ্দিন, ডিঊক খান প্রমুখ।

শনিবারের চিঠি / আটলান্টা/ ০৪ জানুয়ারি ২০১৬

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১১:৫৩ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৪ ফেব্রুয়ারি ২০১৬

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com