জর্জিয়ায় বাংলাদেশি ব্যবসায়ী খুনের আসামী ৪৮ ঘন্টারও কম সময়ে গ্রেপ্তার

বৃহস্পতিবার, ১৬ জুন ২০২২

জর্জিয়ায় বাংলাদেশি ব্যবসায়ী খুনের আসামী ৪৮ ঘন্টারও কম সময়ে  গ্রেপ্তার
অভিযুক্ত মার্কাস বাস [ ছবিঃ কোব কাউন্টি পুলিশ ]

নিজ ব্যবসা প্রতিষ্ঠানে খুন হওয়া জর্জিয়া প্রবাসী বাংলাদেশি আবু সালেহ মাহফুজ আহমেদের খুনের আসামীকে ৪৮ ঘণ্টারও কম সময়ে গ্রেপ্তার করেছে জর্জিয়ার কোব কাউন্টি পুলিশ । গত ১৪ জুন রাত সাড়ে ন’টার দিকে এ ঘটনা ঘটে । এ সময়ে তিনি জর্জিয়ার অ্যাকওয়ার্থের ওকস ড্রাইভের কুইক ই মার্ট নামক কনভিনিয়ার ষ্টোরে কাজ করতে ছিলেন ।

কোব কাউন্টি অ্যাকওয়ার্থ পুলিশকে একজন প্রত্যক্ষদর্শী জানায়, ঘটনা ঘটার পর তিনি এক ব্যক্তিকে কনভিনিয়ার ষ্টোর থেকে বেড়িয়ে একটি নীল নিসান সেডানে চড়ে দ্রুত পালিয়ে যেতে দেখেছেন । লোকটির মুখমন্ডল  স্কি মাস্কে ঢাকা ছিল।  তার দেওয়া তথ্যে কোব কাউন্টি ডিপার্টমেন্ট অব পুলিশ ফিউজিটিভ ইউনিট ঐ নিসান গাড়িটি অত্যাধুনিক পদ্ধতিতে ট্রাক করে এবং গাড়ির চালক মার্কাস বাস ( ৫৯ ) নামক এক হিস্পানিক অভিবাসীকে গ্রেপ্তার করে। এবং তার বিরুদ্ধে  হত্যা, সশস্ত্র ডাকাতি, উত্তেজনাপূর্ণ আক্রমণ, উত্তেজনাপূর্ণ ব্যাটারি এবং একটি অপরাধ করার সময় একটি আগ্নেয়াস্ত্র রাখার অভিযোগে অভিযুক্ত করা হয়েছে।


বন্ধ রয়েছে কুইক ই মার্ট

মাহফুজ আহমেদের খুনের আসামীকে দ্রুত গ্রেপ্তার করায় কোব কাউন্টি পুলিশের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন তার বাবা আবু তাহেরসহ পরিবারের অন্যান্য সদস্যরা। তার বাবা শনিবারের চিঠিকে বলেন, ছেলে তো চলে গেছে তাঁকে তো আর ফিরে পাব না। আশাকরি  এ হত্যার সুষ্ঠ বিচার পাব।

সংশ্লিষ্ট সংবাদঃ
জর্জিয়ায় প্রবাসী বাংলাদেশি ব্যবসায়ীকে গুলি করে হত্যা


আজ যোহরের নামাজের পর স্থানীয় আত তাক্বওয়া মসজিদে মাহফুজ আহমেদের  নামাযে জানাযা অনুষ্ঠিত হয় । নামাযে জানাযায় তার বাবা, ভাইসহ শতশত মুসল্লী অংশ গ্রহণ করে । জানাযা শেষে মৃতদেহ নিউটন কাউন্টি  মুসলিম গোরস্থানে দাফন করা হয়।

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৯:২৩ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৬ জুন ২০২২

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com