জর্জিয়ায় প্রবাসী বাংলাদেশি ব্যবসায়ীকে গুলি করে হত্যা

বুধবার, ১৫ জুন ২০২২

জর্জিয়ায় প্রবাসী বাংলাদেশি ব্যবসায়ীকে গুলি করে হত্যা
নিহত আবু সালেহ মাহফুজ আহমেদ [ ছবিঃ সংগৃহীত ]

জর্জিয়ায় আবু সালেহ মাহফুজ আহমেদ ( ৫৯ ) নামে  প্রবাসী এক বাংলাদেশি ব্যবসায়ীকে  গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা ( ইন্নালিল্লাহে …. রাজিউন )।   গতকাল ১৪ জুন মঙ্গলবার রাতে  বৃহত্তর আটলান্টা শহর থেকে প্রায় ৫০ মাইল উত্তরের মফস্বল শহর অ্যাকওয়ার্থে এ ঘটনা ঘটে। এ সময়ে তিনি নিজ ব্যবসা প্রতিষ্ঠান কুইক ই- মার্ট নামক গ্রোসারী ষ্টোরে কর্মরত ছিলেন । শনিবারের চিঠিকে এ তথ্য নিশ্চিত করেছেন তার ছোট ভাই নিজাম উদ্দিন আহমেদ।

পুলিশের বরাত দিয়ে তিনি আরও জানান, রাত সাড়ে ন’টার দিকে তিন  দুর্বৃত্ত গ্রোসারী ষ্টোরে প্রবেশ করে এলো পাথারি গুলি বর্ষণ করে ষ্টোরের কাউন্টার ভাংচুর করে এবং  ক্যাশ রেজিষ্টার থেকে সমস্ত  ডলার লুটে নেয় ।  এ সময়ে তার ভাইয়ের বুকে দুটি গুলিবিদ্ধ হয়। স্টোরে থাকা এক ক্রেতার ফোন কল পেয়ে তাৎক্ষণিক পুলিশ ছুটে আসে।  ঘটনাস্থলে পুলিশ পৌঁছনোর পূর্বেই তার মৃত্যু হয় ।


নিহত আবু সালেহ  মাহফুজ আহমদ নোয়াখালী পৌরসভার ৫নং ওয়ার্ড হরিনারয়ণপুর এলাকার আবু তাহেরের ছেলে। তিনি তার বাবা, স্ত্রী,  এক মেয়ে  ও  এক ছেলেসহ জর্জিয়ার নরক্রস এলাকায় বসবাস করতেন ।   মেয়ে ও ছেলের বয়স যথাক্রমে ৮ ও ৫ বছর । ৪ ভাই ও ২ বোনের মধ্যে সবার বড় ছিলেন মাহফুজ আহমদ।  তিনি ২০১০ সালে যুক্তরাষ্ট্রে অভিবাসী হন।  দেশে তার মা এবং ভাইবোন রয়েছেন। ছোট ভাই নিজাম উদ্দিনও জর্জিয়ায় বসবাস করেন ।

আগামি কাল জোহরের নামাযের পর  স্থানীয় আত তাক্বওয়া মসজিদে  নামাযে জানাযা সম্পন্ন করে নিউটন কাউন্টি গোরস্থানে দাফন করা হবে। পরিবারের পক্ষ থেকে জর্জিয়া প্রবাসী সকল বাংলাদেশিকে উক্ত নামাযে জানাযা এবং দাফনে অংশ গ্রহণ করতে  অনুরোধ করা  হয়েছে।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৮:২৩ অপরাহ্ণ | বুধবার, ১৫ জুন ২০২২

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com