জর্জিয়া মহনগর আওয়ামী লীগের উদ্যোগে

জর্জিয়ায় জাতীয় শোক দিবস পালিত

সোমবার, ১৫ আগস্ট ২০২২

জর্জিয়ায় জাতীয় শোক দিবস পালিত
অনুষ্ঠান সঞ্চালনা করেন মোশারফ হোসেন ও সভাপতি করেন শেখ জামাল [ ছবিঃ শনিবারের চিঠি ]

জর্জিয়ায় যথাযোগ্য মর্যাদায় বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

গতকাল  রবিবার রাত ৮ টায়  স্থানীয়  একটি শপিং  প্লাজায়   মহানগর আওয়ামী লীগ,  জর্জিয়া আওয়ামী লীগ ও  সেচ্ছাসেবক লীগের আয়োজনে দিবসটি পালন করা হয়।


জর্জিয়া মহনগর  মহানগর আওয়ামী লীগের সভাপতি শেখ জামালের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোশারফ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সহসভাপতি ডাঃ মুহম্মদ আলি মানিক ।

উপস্থিত সূধীমন্ডলীর একাংশ [ ছবিঃ শনিবারের চিঠি ]

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , জর্জিয়া আওয়ামী লীগের সাবেক সভাপতি মিন্টু রহমান , এম মাওলা দিলু , মোহাম্মদ আলী হোসেন ও জর্জিয়া স্ট্রেট সিনেটর শেখ রহমান।

শুরুতেই পবিত্র কোরআন  থেকে অংশ বিশেষ  ও গীতা  পাঠের মধ্য দিয়ে অনুষ্ঠানে  বক্তৃতা করেন, সাগর চক্রবর্তী, সিরাজুল ইসলাম সিজু, সৌরভ তালুকদার, মাহিন উদ্দিন দুলাল, খন্দকার আব্দুল হক,কায়েদুজ্জামান, মাহবুব ভূইয়া, শকিরা আলি বাচ্চি প্রমুখ ।

এ ছাড়াও অনলাইনে বাংলাদেশ ও নিউইয়র্ক থেকে আলোচনায় অংশ নেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি  সিদ্দিকুর রহমান ও বিএমএ সদস্য স্বাধীনতা পরিষদের সহ সভাপতি ডাঃ জামাল উদ্দিন চৌধুরি ।

এ সময় বক্তারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যাকাণ্ডে জড়িত পলাতক খুনিদের দেশে ফিরিয়ে এনে রায় কার্যকর করার দাবী জানান।

পরিশেষে বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যবর্গের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া  করা হয়।

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১০:০৩ পূর্বাহ্ণ | সোমবার, ১৫ আগস্ট ২০২২

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com