জর্জিয়ায় বাংলাদেশিরাঃ

জর্জিয়ায় জাতীয় বিপ্লব ও সংহতি এবং তারেক রহমানের জন্ম দিন পালিত

সোমবার, ২৫ নভেম্বর ২০১৯

জর্জিয়ায় জাতীয় বিপ্লব ও সংহতি  এবং তারেক রহমানের জন্ম দিন পালিত
জর্জিয়ায় জাতীয় বিপ্লব ও সংহতি বিদস পালিত

Press৭ নভেম্বর ‘জাতীয় বিপ্লব ও সংহতি’ দিবস উপলক্ষে ২৩ নভেম্বর জর্জিয়া বিএনপির উদ্যোগে স্থানীয় একটি রেষ্টুরেন্টে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জর্জিয়া বিএনপির সভাপতি নাহিদুল খান সাহেলের সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক মোহাম্মদ রহমান আজাদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জর্জিয়া বিএনপির  প্রধান উপদেষ্টা আলহাজ্ব শাকুর মিন্টু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জর্জিয়া বিএনপির   সাবেক সভাপতি ও উপদেষ্টা  জসিম উদ্দীন, ডিঊক খান ও অন্যান্য।


উপস্থিত সূধীমন্ডলীর একাংশ

উপস্থিত সূধীমন্ডলীর একাংশ

সভায় বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক মোহাম্মাদ আলী সজল, প্রচার সম্পদক রায়হান রাহি, আবু নাসের মিলন,  নুর. ভূঁইয়া,  মামুন শরীফ প্রমুখ।আলোচনা সভায় বক্তাগন বিপ্লব ও সংহতি দিবসের তাৎপর্য ও প্রেক্ষাপট তুলে ধরেন, বাংলাদেশের রাজনৈতিতে “বাংলাদেশি জাতীয়তাবাদের” গুরুত্বের উপরও বক্তাগন বিস্তারিত আলোচনা করেন। সভায় বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি তারেক রহমানের ৫৫তম জন্মবার্ষিকী উপলক্ষে  বিশেষ কেক কেটে বিএনপি জর্জিয়ার পক্ষ থেকে তার দীর্ঘায়ু কামনা করে শুভেচ্ছা জানানো হয়।

এছাড়াও সদ্য প্রয়াত বিএনপির ভাইস চেয়ারম্যান ও ঢাকা সিটি করপোরেশনের সাবেক মেয়র মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকার স্মরণে শোক প্রকাশ করা হয় ।

এবং ২০০৮ সালের পরে থেকে দেশের গনতন্ত্র পূনঃউদ্ধারের যুদ্ধে শহীদ সকল বিএনপির নেতা কর্মীদের আত্মার মাগফেরাত কামনা করা হয়। প্রেস বিজ্ঞপ্তী

শনিবারের চিঠি / আটলান্টা/ ২৫ নভেম্বর, ২০১৯

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১১:৩৭ পূর্বাহ্ণ | সোমবার, ২৫ নভেম্বর ২০১৯

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com