জর্জিয়ায় করোনায় আক্রান্ত ৩০ হাজারের কাছাকাছিঃ মৃত ১,২৪৬

সন্ধ্যে ৭ টার সর্বশেষ পরিস্যংখ্যান

মঙ্গলবার, ০৫ মে ২০২০

জর্জিয়ায় করোনায় আক্রান্ত ৩০  হাজারের কাছাকাছিঃ মৃত ১,২৪৬
গতকাল পর্যন্ত আক্রান্ত হয়েছে ২৯,৪৩৮, এবং মারা গেছে ১,২৪৬ জন ।

গতকাল  সন্ধ্যে ৭ টা পর্যন্ত  কভিড- নাইনটিন করনাভাইরাসে যুক্তরাষ্ট্রের জর্জিয়ায়  আক্রান্ত হয়েছে ২৯,৪৩৮, এবং মারা গেছে ১,২৪৬ জন ।

এ সময়ে  জর্জিয়াতে ১,৪৩,০১২ এরও বেশি রোগী পরীক্ষা করা হয়েছে  এবং সমস্ত পরীক্ষার প্রায় ১৭.০৭% পজেটিভ  ফল পাওয়া গেছে। কমপক্ষে ৫,৫৩৮ জন রোগী ভাইরাসজনিত কারণে এক পর্যায়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। এছাড়াও, হেলথ ডিপার্টমেন্টের তথ্য অনুসারে,এ  সময় ১,২৯০ জনের  এরও বেশি রোগীকে  হাসপাতালের নিবিড় পরিচর্যা ইউনিটে ভর্তি করা হয়েছে।


রাজ্যের মৃত এবং আক্রান্তের শীর্ষে রয়েছে ফুলটন কাউন্টি আক্রান্ত ৩,০১৬ এবং মৃত ১২৯ । মৃতের দিক দিয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছে ডুঘর্টি কাউন্টি মৃত ১,২৫ এবং আক্রান্ত ১,৫৪৩ ।ডিক্যাব কাউন্টি  আক্রান্ত ২,২৫৯, মৃত ৫৭, কোব মৃত ১০১, হলে ২৩, ক্লেটনে ৩২, গুইনেতে ৬৫, চেরোকিতে ১৪  জন মৃত্যু  গিয়ে রেকর্ড করা হয়ছে।

গুইনেটে আক্রান্ত ২,০৫৬ ,কোবে ,১,৮৪০ হলে ১,৭৭৬ ক্লেটনে ৮,০৪ , হেনরিতে ৫,২০, চেরোকিতে ৫,০৯, কেরোল ৩৮২ ,বার্তো ৩৪১, ডগলস ৩৪৩, ফোরসাইটে ৩৪১, নিউটনে.২১৫ ,রকডেল ১৯৯,থমাসে ১৯৬, কলাম্বিয়া ১৬৮ অজানা ৭০৩, কেস নিশ্চিত হয়েছে । এছাড়াও অন্যান্য কাউন্টিতেও আক্রান্ত এবং মৃতের সংখ্যা বৃদ্ধি পেয়েছে ।

শনিবারের চিঠি / আটলান্টা/ মে ০৫, ২০২০

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৭:৪৬ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৫ মে ২০২০

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com