জর্জিয়ায় করোনায় আক্রান্ত সাড়ে ২৫ হাজারের উপর

সন্ধ্যে ৭ টার সর্বশেষ পরিস্যংখ্যান

বৃহস্পতিবার, ৩০ এপ্রিল ২০২০

জর্জিয়ায় করোনায় আক্রান্ত সাড়ে ২৫ হাজারের উপর

গত ২৪ ঘণ্টায় কভিড- নাইনটিন করনাভাইরাসে যুক্তরাষ্ট্রের জর্জিয়ায় নতুন আক্রান্ত হয়েছে ৮০৩ জন এবং মারা গেছে ৬২ জন । এ নিয়ে গতকাল পর্যন্ত  জর্জিয়ায় আক্রান্তের  সংখ্যা দাঁড়ালো ২৫,৬৭১ এবং মৃতের সংখ্যা ১,০৯৮ ।

গতকাল পর্যন্ত জর্জিয়াতে ১,৪৩,৭৯০ এরও বেশি রোগী পরীক্ষা করা হয়েছে  এবং সমস্ত পরীক্ষার প্রায় ১৭.০৭%  পজেটিভ  ফল পাওয়া গেছে।কমপক্ষে ৪,৮৯৬ জন রোগী ভাইরাসজনিত কারণে এক পর্যায়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।


এছাড়াও, হেলথ ডিপার্টমেন্টের তথ্য অনুসারে,এ  সময় ১,১৫৬ এরও বেশি রোগীকে  হাসপাতালের নিবিড় পরিচর্যা ইউনিটে ভর্তি করা হয়েছে।

রাজ্যে সবচে’ বেশী মারা গেছে ডুঘের্টি কাউন্টিতে, ১১৯ । তারপরে ফুলটন ১১৬ কোব ৮৮ হলে ২০, ক্লেটনে ১৪, গুইনেতে ৫৫  জন মৃত্যু  গিয়ে রেকর্ড করা হয়ছে।

ফুলটন কাউন্টিতে  কভিড নাইনটিনে ২,৭৭৩ , ডিক্যাবে ১,৯৭১, গুইনেটে ১৭২২,কোবে ১,৫৭১, হলে ১,২৫৬,  ডুঘের্টি ১,৪৯৯, ক্লেটনে ৬৯২ , হেনরিতে ৪৯২, চেরোকিতে ৪৫৬, কেরোল ৩৪৮ ,বার্তো ৩০৮, ডগলস ৩১১,ফোরসাইটে ২৯২, নিউটনে.১৮৮ ,রকডেল ও থমাসে ১৭৮  জন  প্রত্যেকটিতে।

রাজ্যব্যাপী স্ট্রে হোম  আদেশের মেয়াদ শেষ হওয়ার  একদিন আগে আক্রান্তের সংখ্যা ছিল ২৫,০০০। পরের দিনই বেড়ে যায় ২৫,২৭৪ জন এবং মারা যায় ১,০৫২ জন ।  গত ২৪ ঘন্টার ক্ষেত্রে প্রায় ০৩%  বৃদ্ধি পেয়েছে ।

শনিবারের চিঠি / আটলান্টা/ এপ্রিল ৩০, ২০২০

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৯:২২ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ৩০ এপ্রিল ২০২০

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com