জর্জিয়ায় করোনায় আক্রান্তের সংখ্যা হু হু করে বাড়ছেঃ গতকাল ২৩ হাজার ২১৬

রবিবার, ২৬ এপ্রিল ২০২০

জর্জিয়ায় করোনায় আক্রান্তের সংখ্যা হু হু করে বাড়ছেঃ গতকাল ২৩ হাজার ২১৬
সাম্প্রতিক তথ্য অনুসারে ফুলটন কাউন্টি এখনও শীর্ষে রয়েছে ২,৫৪৩

জর্জিয়ায় কভিড- নাইনটিন করোনাভাইরাস আক্রান্তের সংখ্যা হু হু করে বেড়েই চলেছে এরই মধ্যে খুলে দেওয়া হয়েছে নাটক সিনেমা নেইল হেয়ার সেলুনসহ অনেক ব্যবসা প্রতিষ্ঠান। নাইট ক্লাবগুলো খুলছে আগামি কাল ।

গতকাল ৫২১  জন নতুন রোগী নিয়ে জর্জিয়ায় করোনাভাইরাসে আক্রান্ত সংখ্যা পৌঁছিল ২৩ হাজার ২১৬ । এ সময়ে নতুন মৃত্যু রেকর্ড করা হয়েছে ১৮ ।অবশ্য আগেরদিনও মৃতের সংখ্যা ছিল ১৮ । এ নিয়ে মৃতের সংখ্যা পৌঁছিল ৯০৭ জন । এ সময়ে  ৪ হাজার ৩৩৫  জনকে  বিভিন্ন  হাসপাতালে ভর্তি হয়েছে, যা প্রায় সব ক্ষেত্রেই ১৮.৭৫% ।  গতকাল পর্যন্ত ১ লাখ ১৯ হাজারেরও বেশি পরীক্ষা নেওয়া হয়েছে এবং এর মধ্যে প্রায় ১৯.০৫%  ইতিবাচক ফল পেয়েছে ।


সাম্প্রতিক তথ্য অনুসারে ফুলটন কাউন্টি এখনও শীর্ষে রয়েছে ২,৫৪৩ ।  দ্বিতীয় অবস্থানে রয়েছে ডিক্যাব  কাউন্টি ১,৭৮৮ জন । এর পরে ডুঘার্টি ১৪৭০ । গুনেইটে ১,৪৬০ ,কোবে ১,৩৯৫। ক্লেটনে ৬৪২,হলে ১০৩২, হেনরিতে ৪৩৬, চেরোকিতে ৩৬৮,  ডগলাসে ২৭৬,  ফোরসাইথে ২৪৯, ফায়েটে ১৬১, রকডেলে ১৬২,  নিউটনে ১৬৬, পলডিং-এ ১৫৯ টি , অজানা ৬০৮ , জর্জিয়ার অধিবাসী নন এমন ৯৯১ কেস নিশ্চিত হয়েছে । এছাড়াও অন্যান্য কাউন্টিতেও আক্রান্ত এবং মৃতের সংখ্যা বৃদ্ধি পেয়েছে ।

যারা মারা গিয়েছে  তাদের মধ্যে কমপক্ষে ৬৫.০৩ % পূর্বে বিভিন্ন কঠিন রোগে ভুগতেছিলেন ।এর মধ্যে প্রায় ৩১.১৯ %  রোগীর  জন্য সেই তথ্য  জানা যায়নি । মাত্র ২৫ জনকেই নিশ্চিত করা হয়েছে যে তা্রা করোনাভাইরাসে মারা গেছে ।

শনিবারের চিঠি / আটলান্টা/ এপ্রিল ২৬, ২০২০

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৮:০৪ পূর্বাহ্ণ | রবিবার, ২৬ এপ্রিল ২০২০

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com