জর্জিয়ায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে ৬ হাজার ৭৪২

মৃতের সংখ্যা ২১৯ জন

সোমবার, ০৬ এপ্রিল ২০২০

জর্জিয়ায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে ৬ হাজার ৭৪২
রাজ্যে নতুন আক্রান্ত ৩৫৯, মৃত্যু ১১

গতকাল জর্জিয়ার জনস্বাস্থ্য বিভাগের রিপোর্টনুযায়ী  রাজ্যে কভিড -১৯ করোনাভাইরাসে আরো ৩৫৯ মামলা নিশ্চিত করেছে, যা রাজ্যে মোট  ৬ হাজার ৭৪২ টিতে পৌঁছেছে । রাজ্যের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন  রয়েছেন ১ হাজার ২৯৬  । মৃত্যুর রেকর্ড করা হয়েছে ১১ টি, যা রাজ্যের মৃত্যুর সংখ্যা ২১৯এ পৌঁছেছে।

সর্বশেষ আপডেট অনুযায়ী মারা গিয়েছে তাদের মধ্যে কমপক্ষে ৬৪.৮% বিভিন্ন কঠিন রোগে আক্রান্ত ছিল। এদের মধ্যে ৩১ জন ছিল যাদের বয়স ছিল ৬০ বছররে নীচে । এ রিপোর্ট লেখা পর্যন্ত ডিক্যাব কাউন্টিতে সবচেয়ে কম বয়সী একটি ছেলে মারা গেছে যার বয়স ছিল মাত্র ১১ । আর  বিব কাউন্টিতে সর্বোচ্চ বয়সী এক মাহিলা মারা গেছে যার বয়স  ৯৬ ।


এ ছাড়া সন্ধ্যে ৭ টা অবধি  ফুলটনে ৯৭০,ডুগার্টিতে ৬৮৮,ডিক্যাবে ৫৪৯, কবে ৪৭৪, গুনেইটে ৪১০, ক্লেটনে ২৩৮ ,বার্তোয় ১৬০, হেনরিতে ১৬৮, চেরোকিতে ১২৪,হলে ১১৭, ডগলাসে ৯১, রকডেলে ৭৭,  ফয়েটে ৮২,ফোরসাইটে ৭৩, নিউটনে ৫৫ ,এবং পলডিংয়ে ৫১ জন আক্রান্ত বৃদ্ধি পেয়েছে ।

১৮ থেকে ৫৯ বছরের রোগীদের ক্ষেত্রে ৫৯ % সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছে ।তবে ৬০ বা ততোউর্ধদের ক্ষেত্রে শতকরা ৩৬ জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরে । কতজন রোগী সুস্থ হয়েছেন তার সংকলিত বিবরণ জনস্বাস্থ্য বিভাগ  প্রকাশ করে না। সম্পূর্ণ আপডেট দেখতে এখানে ক্লিক করুনঃ

শনিবারের চিঠি / আটলান্টা/ এপ্রিল ০৬, ২০২০

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৭:৪৭ অপরাহ্ণ | সোমবার, ০৬ এপ্রিল ২০২০

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com