জর্জিয়ায় করোনায় আক্রান্ত অর্ধ কোটি ছাড়ালোঃ মারা গেছে ৯ হাজার ৭১০

রবিবার, ২৭ ডিসেম্বর ২০২০

জর্জিয়ায় করোনায় আক্রান্ত  অর্ধ কোটি  ছাড়ালোঃ   মারা গেছে ৯ হাজার ৭১০
স্থানীয় ডিক্যাব কাউন্টিতে জনৈক নার্স গাড়িতে বসিয়ে করোনাভাইরাস রোগী পরীক্ষা করছেন ছবিঃ সংগ্রহ

জর্জিয়ায় কভিড -১৯ করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বেড়েই চলছে । গতকাল সন্ধ্যে ৭ টা পর্যন্ত  রাজ্যজুড়ে  আক্রন্তের সংখ্যা অর্ধ কোটি ছাড়িয়ে গেছে। জর্জিয়া ডিপার্টমেন্ট অব পাবলিক হেলথের প্রতিবেদনে  উল্লেখ করা করা হয়েছে গতকাল সন্ধ্যে  ৭ টা পর্যন্ত  ৫৪ লাখ  ৭৫৮ জন আক্রান্ত হয়েছেন। মৃতের সংখ্যা দাঁড়িয়েছে  ৯ হাজার ৭১০ জন। গতকাল একদিনেই মারা গেছে ৫৪ জন । আক্রান্ত হয়েছে ৩ হাজার ৬৮২ জন।

আক্রান্তের দিক দিয়ে  শীর্ষে রয়েছে শ্বেতাঙ্গরা।  ২ লাখ ৩৩ হাজার ৯৩৭ জন। দ্বিতীয় অবস্থানে কৃষ্ণাঙ্গ ১ লাখ ৪৫ হাজার ৩৭০ জন। এর পরপরেই  হিস্পানিক ল্যাটিনো ১ লাখ ৪৯  হাজার ৬৬৪ জন।  বাংলাদেশ, ভারত, পাকিস্তান, চীন-জাপান, কোরিয়াসহ এশিয়ান ১ হাজার ৭২২ জন  এবং অন্যান্য জাতি ১ হাজার ৬৫ জন ।


এ রিপোর্ট লেখা পর্যন্ত বাংলাদেশি এক দম্পতি করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়ার খবর পাওয়া গেছে এবং আক্রান্ত হয়েছেন শতাধিক । বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব জর্জিয়ার পক্ষ থেকে জর্জিয়া প্রবাসী বাংলাদেশিদের সামজিক দুরত্ব বজায় রেখে চলাফেরা এবং অবশ্যই মাস্ক পড়তে পরামর্শ দেওয়া হয়েছে বলে শনিবারের চিঠিকে জানিয়েছেন সংগঠনের সভাপতি মোস্তফা মাহমুদ ।

শনিবারের চিঠি/আটলান্টা / ডিসেম্বর ২৬,২০২০

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৬:৪৫ পূর্বাহ্ণ | রবিবার, ২৭ ডিসেম্বর ২০২০

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com