জর্জিয়ায় করোনাভাইরাসে ১৭৬ জনের মৃত্যুঃ আক্রান্ত ৫৪৪৪

এপ্রিল ০২, , সন্ধ্যে ৭ টার সর্বশেষ পরিস্যংখ্যান

শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০

জর্জিয়ায় করোনাভাইরাসে ১৭৬ জনের মৃত্যুঃ  আক্রান্ত ৫৪৪৪

জর্জিয়ার জনস্বাস্থ্য বিভাগের মতে জর্জিয়ার বৃহস্পতিবার দুপুরের পর থেকে আরও ১৩ টি করনাভাইরাস মৃত্যুর রেকর্ড     করা হয়েছে, যা রাজ্যের মৃত্যুর সংখ্যা ১৭৬ এ পৌঁছেছে।

জনস্বাস্থ্য বিভাগ আরো ৯৬ টি কভিড -১৯ মামলা নিশ্চিত করেছে, যা রাজ্যের মোট  ৫ হাজার ৪৪৪টিতে নিয়ে আসে। এর মধ্যে  ১ হাজার ১২৯ জন রোগী হাসপাতালে ভর্তি রয়েছেন ।


ডুগার্টি কাউন্টি ৩০ জন,ফুলটনে  ২৩ এবং কব কাউন্টিতে আরো ১৭ জন মৃত্যুবরণ করেছেন।

রাজ্যজুড়ে প্রায় ২৩ হাজার রোগীর কভিড -১৯ পরীক্ষা করা হয়েছে এর মধ্যে প্রায় ২৩.৭% ইতিবাচক ফলাফল পাওয়া গেছে ।

সর্বশেষ আপডেট অনুসারে যারা মারা গিয়েছে তাদের মধ্যে কমপক্ষে ৬৪.৮% বিভিন্ন কঠিন রোগে আক্রান্ত ছিল। এদের মধ্যে ৩১ জন ছিল যাদের বয়স ছিল ৬০ বছররে নীচে । এ রিপোর্ট লেখা পর্যন্ত ডিক্যাব কাউন্টিতে সবচেয়ে কম বয়সী একটি ছেলে মারা গেছে যার বয়স ছিল মাত্র ১১ । আর  বিব কাউন্টিতে সর্বোচ্চ বয়সী এক মাহিলা মারা গেছে যার বয়স  ৯৬ ।

বৃহস্পতিবার ফুলটন কাউন্টিতে সবচেয়ে বেশি আক্রান্তের ঘটনা ঘটেছে । সেখানে নতুন আক্রান্ত হয়ছে ৩৫।  তারপরে গুইনেট রয়েছেন ২১ এবং ক্লেটন কাউন্টিতে ১৭।  সাম্প্রতিকতম তথ্য অনুযায়ী ফুলটনে এখনও রাজ্যে সবচেয়ে বেশি  আক্রান্তের সংখ্যা রয়েছে । আক্রান্তের সংখ্যা ৭৪৭ ।

এ ছাড়া সন্ধ্যে ৭ টা অবধি ডিক্যাবে ৪০৯, কবে ৩৪১, গুনেইটে ৩০৩, ক্লেটনে ১৬৫,বার্তোয় ১৫৩, হেনরিতে ১১৫, চেরোকিতে ৯৪,হলে ৭২, ডগলাসে ৫৭,রকডেলে ৫৫,  ফয়েটে ৫৫, ফোরসাইটে ৫৩, নিউটনে ৩৭,এবং পলডিংয়ে ৩৫ জন নতুন করে আক্রান্তের ঘটনা ঘটেছে ।

১৮ থেকে ৫৯ বছরের রোগীদের ক্ষেত্রে ৫৯ % সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছে ।তবে ৬০ বা ততোউর্ধদের ক্ষেত্রে শতকরা ৩৬ জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরে । কতজন রোগী সুস্থ হয়েছেন তার সংকলিত বিবরণ জনস্বাস্থ্য বিভাগ  প্রকাশ করে না। সম্পূর্ণ আপডেট দেখতে এখানে ক্লিক করুনঃ

শনিবারের চিঠি / আটলান্টা/ এপ্রিল ০৩, ২০২০

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৮:২৯ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com