জর্জিয়ায় করোনাভাইরাসে আক্রান্ত ১৮ হাজার ৪৮৯ঃ মৃত্যু ৬৮৯

সোমবার, ২০ এপ্রিল ২০২০

জর্জিয়ায় করোনাভাইরাসে আক্রান্ত ১৮ হাজার ৪৮৯ঃ  মৃত্যু ৬৮৯
জর্জিয়া করোনায় আক্রান্ত ১৮ হাজার ৪৮৯ মৃত্যু ৬৮৯

গত দুই দিনে জর্জিয়ায় কভিড -১৯ করোনাভাইরাসে আক্রান্ত এবং মৃত্যু  মামলার সংখ্যায় আশ্চর্যজনক পরিবর্তন দেখা গেছে । গত দু’দিনে  অন্যন্য দিনের মত তেমন আক্রান্ত এবং মৃতের সংখ্যা বাড়ে নাই । এমনও কোন দিন ছিল যেদিন আক্রান্তের সংখ্যা ১ হাজারেরও বেশী বেড়েছে । যেমন,গত ১৩ এপ্রিল আক্রান্তের সংখ্যা বেড়েছিল ১ হাজার ৭১ জন । ঐদিন মারা যায় ৮১ জন । গতকাল সন্ধ্যে পর্যন্ত নতুন আক্রান্ত হয়েছে  ৪৬০ জন এবং মারা গেছে ১০ জন ।

সন্ধ্যে ৭ টার সর্বশেষ আপডেটে জানা যায়  কভিড -১৯ করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ১৮ হাজার ৪৮৯। আগেরদিন  এর সংখ্যা ছিল ১৭ হাজার ৮৪১।বেড়েছে ৬৪৮ । গতকাল মৃত্যু বরন করেছে ৬৮৯ । আগেরদিন  এর সংখ্যা ছিল ৬৭৭। বেড়েছে ১২ জন ।  তথ্য জর্জিয়া ডিপার্টমেন্ট অব পাবলিক হেলথ


জর্জিয়ার মহামারীটি আসার পর থেকে সর্বশেষ পরিসংখ্যান অনুসারে মোট ৩,৪৮৯ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। যার হার প্রায় শতকরা ১৮.৯৩ ভাগ ।

041920-CV-PHOTOS-13

করোনা প্রতিরোধে সামাজিক দুরত্ব বজায় রেখে কাঁচাবাজারে জর্জিয়াবাসী

ফুলটন কাউন্টি আক্রান্তের দিক দিয়ে এখনও  শীর্ষে রয়েছে ২,১৩১ ।  মারা গেছে ৭৪ জন । ডুঘার্টি কাউন্টিকে পিছে ফেলে ডিক্যাব কাউন্টি দ্বিতীয় অবস্থা গ্রহণ করেছে । আক্রান্তের সংখ্যা ১,৪৭১। মারা গেছে ২৪ । তৃতীয়ে ডুঘার্টি কাউন্টি আক্রান্তের সংখ্যা ১,৩৩৮ মারা গেছে ৯৪ ।কোব কাউন্টি ১,১৪৬, মারা গেছে ৫৪ ।

এছাড়া গুইনেটে ১,১২৩, ক্লেটনে ৫২০,হলে ৬২৩, হেনরিতে ৩৭১, চেরোকিতে ৩০০, ডগলাসে ২৩৩, ফোরসাইথে ২০২, ফায়েটে ১৩৯,  রকডেলে ১৩১,  নিউটনে ১৩০, পলডিং-এ ১৩৭ কেস নিশ্চিত হয়েছে ।

ডুঘার্টি  কাউন্টি, যার জনসংখ্যা প্রায় ৯০ হাজার, করোভাইরাস-সংক্রান্ত মৃত্যুর সংখ্যাতে এই রাজ্যে শীর্ষস্থান রয়েছে ৯৪। দ্বিতীয়ে রয়েছে ফুলটন ৭৪,  কোবে ৫৪ এবং গুইনেট ৩৮ ।

শনিবারের চিঠি / আটলান্টা/ এপ্রিল ২০, ২০২০

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৮:২৪ পূর্বাহ্ণ | সোমবার, ২০ এপ্রিল ২০২০

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com