জর্জিয়ায় একুশ উদযাপনের প্রস্তুতি

শনিবার, ১৯ ফেব্রুয়ারি ২০২২

জর্জিয়ায় একুশ উদযাপনের প্রস্তুতি
অস্থায়ী শহীদ মিনার প্রস্তত সম্পন্ন [ ছবিঃ শনিবারের চিঠি ]

গভীর শ্রদ্ধা এবং ভাব গাম্ভীর্যের মধ্য দিয়ে  জর্জিয়ায় মহান একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালনে জর্জিয়ায় ব্যাপক প্রস্ততি গ্রহণ করেছে  একুশে উদযাপন কমিটি, জর্জিয়া।

দিবসটি উদযাপন উপলক্ষে আগামিকাল ২০ ফেব্রুয়ারি রবিবার দিবাগত রাত ১২টা ১ মিনিটে একুশের প্রথম প্রহরে স্থানীয় একটি হোম কেয়ার অফিসে নির্মিত অস্থায়ী শহীদ মিনারে গভীর শ্রদ্ধা ও ভাব গাম্ভীর্যের মাধ্যমে পুস্পাঞ্জলি দিয়ে অমর একুশে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন করা হবে। যার ঠিকানা ২২৯২ শ্যাম্বলি টাকার রোড, শ্যাম্বলি জর্জিয়া ।


অনুষ্ঠানের প্রধান উদ্যোগতা জাব্বার মোহন শনিবারের চিঠিকে জানান, মহামারী করোনা ও ওমিক্রন ভাইরাসের কারণে জর্জিয়ার কোন সংগঠন এ বছর মহান একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা উদযাপনে এগিয়ে না আসায় তিনি ও তার সংগঠন এগিয়ে এসেছে । উল্লেখ যোগ্য তিনি জর্জিয়া সোস্যাল এন্ড কালচারাল অর্গানাইজেশনের সভাপতি।

অনুষ্ঠানে থাকবে আলোচনা সভা, আবৃতি , একুশের গান  ও বিবিধ। উক্ত অনুষ্ঠানে জর্জিয়া প্রবাসী বাংলাদেশি সকল সামাজিক, আঞ্চলিক ও সাংস্কৃতিক সংগঠনকে যথা সময়ে উপস্থিত থাকতে অনুরোধ করা হয়েছে। যে সব সংগঠন অনুষ্ঠানে অংশ গ্রহণ করবে তাদেরকে অগ্রিম যোগাযোগ করতে বলা হয়েছে ।

অনুষ্ঠানে অংশ গ্রহণকারিদের সিডিসি প্রদত্ত সামাজিক স্বাস্থবিধি মানা হবে । এবং সকলকে মাস্ক পরিধান বাধ্যতামূলক । মাস্ক ব্যতিত কাউকে অনুষ্ঠানে প্রবেশ করতে দেয়া হবে না।

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১২:৫০ অপরাহ্ণ | শনিবার, ১৯ ফেব্রুয়ারি ২০২২

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com