জর্জিয়ায় আবারও ভ্রাম্যমাণ দূতাবাস

শুক্রবার, ২৯ মে ২০১৫

জর্জিয়ায় আবারও ভ্রাম্যমাণ দূতাবাস

Bangladesh-Passportশনিবার রিপোর্টঃ বছর না ঘুরতেই জর্জিয়া বাংলাদেশ সমিতির আয়োজনে জর্জিয়ায় আবারও আসছে ভ্রাম্যমাণ দূতাবাস । সমিতি কর্তৃক জানা গেছে আগামি ১২, ১৩, ১৪ ও ১৫ জুন যথক্রমে শুত্রু, শনি, রবি ও সোমবার চারদিন ব্যাপি স্থানীয় সোনালী এক্সচেঞ্জ কার্যলয়ে সকাল ন’টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত বিরতিহীনভাবে ভ্রাম্যমাণ দূতাবাসের কার্য্যক্রম অনুষ্ঠিত হবে ।  গত বছর জর্জিয়ায় ভ্রাম্যমাণ দূতাবাস এসেছিল নভেম্বরের ১ ও ২ তারিখে।

জর্জিয়া বাংলাদেশ সমিতির সাধারণ সম্পাদক আহমাদুর রহমান পারভেজ শনিবারের চিঠিকে জানান , এবারের  ভ্রাম্যমাণ দূতাবাসের বিশেষ কার্যক্রমে থাকবে এমআরপি (মেসিন রেডাবল পার্সপোর্ট)। এই এমআরপির জন্য অনেকে  অনুরোধ করেছেন । যান্ত্রীক ক্রুটির কারণে পূর্বে কখনও এ সেবা দেওয়া সম্বব হয়নি । তিনি অত্যন্ত খুশি যা এবার সবাই সেই সুবিধা পাচ্ছে। তিনি আরো জানান, মেসিন রেডাবল পার্সপোর্ট ঐদিনই গ্রাহকদের প্রদান করা যাবে না। প্রয়োজনীয় ফিসহ ডক্যুমেন্ট জমা দিলে  দূতাবাস কর্তৃপক্ষ গ্রাহদের ঠিকানায় সরাসরি ডাকযোগে পাঠিয়ে দিবেন।


এছাড়াও পাসপোর্ট নবায়ন, নো ভিসা রিকয়ার, জরুরী নথিপত্র সত্যায়িত, পাওয়ার অব এ্যাটর্ণী, দ্বৈত নাগরিকত্ব আবেদনপত্রসহ অন্যান্য কন্সুলেট সংক্রান্ত যাবতীয় সেবা প্রদান করা হবে। বিস্তারিত জানার জন্য জর্জিয়া বাংলাদেশ সমিতি কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করতে বলা হয়েছে।

শনিবারের চিঠি /আটলান্টা / ২৯ মে ২০১৫ ।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৬:১৮ অপরাহ্ণ | শুক্রবার, ২৯ মে ২০১৫

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com