জর্জিয়ায় করোনভাইরাস আক্রান্ত বেড়ে প্রায় ২২ হাজার , মৃত্যু ৮৮১

শুক্রবার, ২৪ এপ্রিল ২০২০

জর্জিয়ায় করোনভাইরাস আক্রান্ত বেড়ে প্রায় ২২ হাজার ,  মৃত্যু ৮৮১
আক্রান্ত বেড়ে ২১ হাজার ৮৮৩ , মৃত্যু ৮৮১

জর্জিয়া ডিপার্টমেন্ট অব পাবলিক হেলথ্‌ জানিয়েছে, গতকাল সন্ধ্যে পর্যন্ত জর্জিয়ার ৩৫ টি  নতুন করোনাভাইরাস জনিত মৃত্যু রেকর্ড করা হয়েছে, যা এই রাজ্যের সংখ্যা ৮৮১ এ পৌঁছেছে এবং ৭৮১ টি নতুন কেস নিয়ে  রাষ্ট্রের গণনা ২১ হাজার ৮৮৩ এ পৌঁছেছে । এর মধ্যে ৪ হাজার ১৫৪ জন রোগী এক পর্যায়ে হাসপাতালে ভর্তি হয়েছেন, যা প্রায় সব ক্ষেত্রেই ১৯% । ১ লাখ   ১০ হাজারেরও বেশি পরীক্ষা নেওয়া হয়েছে এবং এর মধ্যে প্রায় ২১.০৬ ইতিবাচক ফল পেয়েছে ।

গতকাল ১০৮ টি কাউন্টিতে থেকে কমপক্ষে একজনের মৃত্যুর খবর পাওয়া গেছে । তার   মধ্যে ডুঘার্টি সবচেয়ে বেশি, ১০৮।  তারপরে ফুলটন  ৮৮ এবং কোব ৬৬ ।


যারা মারা গিয়েছে  তাদের মধ্যে কমপক্ষে ৬৫.০৩ % পূর্বে বিভিন্ন কঠিন রোগে ভুগতেছিলেন ।এর মধ্যে প্রায় ৩১.১৯ %  রোগীর  জন্য সেই তথ্য  জানা যায়নি । মাত্র ২৫ জনকেই নিশ্চিত করা হয়েছে যে তা্রা করোনাভাইরাসে মারা গেছে ।

১৫৭  টি কাউন্টিতে কমপক্ষে একজনের আক্রান্তের  খবর পাওয়া গেছে।  ফুলটন ২,৪৩৬ টি নিশ্চিত কেস নিয়ে তালিকার শীর্ষে রয়েছেন। দ্বিতীয় অবস্থানে রয়েছে ডিক্যাব  কাউন্টি ১,৬৮৯ জন । এর পরে ডুঘার্টি ১৪৭৮ । গুনেইটে ১,৩৫১ ,কোবে ১,৩২৬। ক্লেটনে ৬১৬,হলে ৯৬৩, হেনরিতে ৪১৩, চেরোকিতে ৩৬৫,  ডগলাসে ২৭৩,  ফোরসাইথে ২৩৫, ফায়েটে ১৫৬ রকডেলে ১৫১,  নিউটনে ১৫৩, পলডিং-এ ১৪৮ টি , অজানা ৩৬১ , জর্জিয়ার অধিবাসী নন এমন ৯৭৮ কেস নিশ্চিত হয়েছে । এছাড়াও অন্যান্য কাউন্টিতেও আক্রান্ত এবং মৃতের সংখ্যা বৃদ্ধি পেয়েছে ।

শনিবারের চিঠি / আটলান্টা/ এপ্রিল ২৪, ২০২০

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৬:৫১ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৪ এপ্রিল ২০২০

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com