নৌ সংঘর্ষে জর্জিয়ায় ৫ জন নিহত, আহত ৪

নিখোঁজদের মৃতদেহ উদ্ধার

রবিবার, ২৯ মে ২০২২

নৌ সংঘর্ষে জর্জিয়ায় ৫ জন নিহত,  আহত ৪
চ্যাথাম কাউন্টি মেরিন পেট্রোলের ডুবুরিরা মৃতদেহগুলি উদ্ধার করে [ ছবিঃ সংগৃহীত ]

গতকাল শনিবার সকালে জর্জিয়ায় এক নৌ সংঘর্ষের পর পাঁচজন নিহত এবং আরও চারজন আহত হয়েছে, কর্তৃপক্ষ জানিয়েছে, রবিবার তারা উইলমিংটন নদী থেকে তিনটি মৃতদেহ উদ্ধার করেছে।

জর্জিয়া ডিপার্টমেন্ট অব ন্যাচারাল রিসোর্স ল’ ইনফোর্স ডিভিশন অফিসার মার্ক ম্যাককিনন, বলেছেন যে জর্জিয়ার গেম ওয়ার্ডেনরা ওটল্যান্ড আইল্যান্ড ওয়াইল্ডলাইফ সেন্টার ডকের কাছে যেখানে রিচার্ডসন ক্রিক এবং উইলমিংটন নদী চাথাম কাউন্টিতে মিলিত হয় সেখানে এ ঘটনা ঘটে।


প্রত্যক্ষদর্শীরা কর্তৃপক্ষকে বলেছেন দুটি কেন্দ্র কনসোল বোট যা নয়জন সম্মিলিত যাত্রী বহন করে – একটি জাহাজে ছয়টি এবং অন্যটিতে তিনটি – একে অপরের সাথে ধাক্কা খেয়ে বিপরীত দিকে যাত্রা করে। ঘটনাস্থলে দুজনকে মৃত ঘোষণা করা হয়েছিল এবং তিনজন প্রাথমিকভাবে নিখোঁজ ছিল।

পরে চ্যাথাম কাউন্টি মেরিন পেট্রোলের সাথে ডুবুরিরা মৃতদেহগুলি উদ্ধার করে ।

ম্যাককিনন এক বিবৃতিতে নিশ্চিত করেছেন, “আজ সকালে নিখোঁজ তিনজনকে উদ্ধার করা হয়েছে, এতে মৃতের সংখ্যা পাঁচজনে পৌঁছেছে।” “অন্য চার যাত্রী বিভিন্নভাবে আহত হয়েছেন এবং তাদের সাভানার মেমোরিয়াল হেলথ মেডিকেল সেন্টারে নিয়ে যাওয়া হয়েছে।”

কর্তৃপক্ষ পরিবারকে অবহিত না করা পর্যন্ত নিহতদের নাম গোপন রাখা হচ্ছে। গেম ওয়ার্ডেন, চ্যাথাম কাউন্টি মেরিন পেট্রোল, সাভানা ফায়ার, চ্যাথাম ইমার্জেন্সি সার্ভিসেস এবং ইউনাইটেড স্টেটস কোস্ট গার্ড অবিলম্বে সেক্টর স্ক্যান সোনার এবং ডুবুরি ব্যবহার করে নিখোঁজদের সন্ধান শুরু করে,  আজ রবিবার ভোরে শেষ লাশটি উদ্ধার করে।

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১২:২৩ অপরাহ্ণ | রবিবার, ২৯ মে ২০২২

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com