ছড়াকার জুয়েলের ভ্রাতৃবিয়োগ

শনিবার, ২৫ জুলাই ২০১৫

ছড়াকার জুয়েলের ভ্রাতৃবিয়োগ

 

সিলেটঃ গত ২২ জুলাই বুধবার দিবাগত রাত ৩টায় ছড়াসাহিত্যের ছোটকাগজ ছন্দালাপ সম্পাদক ও ছড়া নিকেতন সিলেট এর প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক বিশিষ্ট ছড়াকার বশির আহমদ জুয়েলের বড় ভাই এইচ. কে. এম নেছার আহমদ  ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…….রাজিউন)।


ছড়াকার বশীর আহমেদ জুয়েল

ছড়াকার বশির আহমেদ জুয়েল

কানিশাইল ঈদগাহ মসজিদের সাবেক ইমাম ও খতিব এইচ. কে. এম নেছার আহমদ ১৩ জুলাই থেকে মস্তিষ্কে রক্তক্ষরণের কারণে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। নেছার আহমদ ৫ ভাই ও ১ বোনের মধ্যে তৃতীয় ছিলেন। মৃত্যুকালে মা, বাবা ছাড়াও স্ত্রী, ১ মেয়ে ও ৩ ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের শিবরামপুর মনতলা গ্রামের মো. আবদুল হান্নান ও রঙ্গেনূর বেগমের ছয় সন্তানের মধ্যে তৃতীয় ছিলেন এইচ. কে. এম নেছার আহমদ।

২৩ জুলাই বৃহস্পতিবার জোহরের নামাযের পর কানিশাইল ঈদগাহ ময়দানে জানাজা শেষে হযরত মানিক পীর (র.) মাজার সংলগ্ন কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

এইচ. কে. এম নেছার আহমদ এর পরকালে যেনো স্বর্গীয় জীবন যাপন করেন সে প্রত্যাশায় সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন তার ছোট ভাই বিশিষ্ট ছড়াসাহিত্যিক বশির আহমদ জুয়েল।সুত্রঃ সিলেটভিউ২৪ডটকম

শনিবারের চিঠি / আটলান্টা / ২৫ জুলাই ২০১৫

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ২:০৭ পূর্বাহ্ণ | শনিবার, ২৫ জুলাই ২০১৫

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com