ছেলের কবরের পাশে অশ্রুসিক্ত খালেদা

সোমবার, ০৬ এপ্রিল ২০১৫

ছেলের কবরের পাশে অশ্রুসিক্ত খালেদা

 

ঢাকা: বাড়ি ফেরার পর সোমবার বিকেলে বাইরে বের হলেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। বিকেল পৌনে ৬টায় তিনি বনানী কবরস্থানে যান। সেখানে ছোট ছেলে আরাফাত রহমান কোকোর কবর জিয়ারত করেন তিনি।


এর আগে ৫টা ৩৯ মিনিটে গুলশানের বাসভবন থেকে যাত্রা করেন খালেদা জিয়া। তবে এর আগে থেকেই নেতাকর্মীরা বনানী কবরস্থানে ভিড় করেন নেতাকর্মীরা। ৫টা ৪৮ মিনিটে সেখানে পৌঁছানোর পর নেতাকর্মীদের হট্টগোলের কারণে কমপক্ষে সাত মিনিট তাকে গাড়িতেই বসে থাকতে হয়। এরপর ধীরে ধীরে ছেলের কবরের দিকে যান। এসময় তাকে বারবার চোখ মুছতে দেখা যায়।

কবরের সামনে দাঁড়িয়ে আরাফাত রহমানরে স্ত্রী শর্মিলী রহমানকে সঙ্গে নিয়ে ফাতেহা ও দরুদ পাঠ করে মুনাজাত করেন তিনি। এসময় তার সঙ্গে নেতাকর্মীরাও হাত তুলে মুনাজাত করেন। এখন সেখাসে বসেই কোরআন তেলওয়াত করছেন তিনি।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, লেফটেন্যান্ট জেনারেল (অব.) মাহবুব হোসেনসহ সিনিয়র নেতারাও এসময় উপস্থিত আছেন।

কবর জিয়ারত ও মুনাজাতের সময় কয়েকটি বেসরকারি টিভি সরাসরি সম্প্রচার করলেও এতে ক্যামেরা পারসনদের মধ্যে হট্টগোল বেঁধে যাওয়ায় পরে তা বন্ধ করতে অনুরোধ করা হয়। তখন ক্যামেরা পারসনরা সেখান থেকে সরে যান।

উল্লেখ্য, দীর্ঘ ৯২ দিন রাজনৈতিক কার্যালয়ে অবস্থানের পর রোববার বাসায় ফিরেছেন খালেদা জিয়া। এদিন দুটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা থাকায় আদালতে আত্মসমর্পণ করে জামিন নিয়ে বাসায় ফিরেন তিনি।

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৬:১৬ অপরাহ্ণ | সোমবার, ০৬ এপ্রিল ২০১৫

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com