দূর্বৃত্তের ধাক্কায় নিউইয়র্কে ট্রেনেকাটা পড়ে বাংলাদেশি কলেজ ছাত্রীর মৃত্যু

শুক্রবার, ১৩ মে ২০২২

দূর্বৃত্তের ধাক্কায় নিউইয়র্কে ট্রেনেকাটা পড়ে বাংলাদেশি কলেজ ছাত্রীর মৃত্যু
পাতাল ট্রেন, নিউইয়র্ক

নিউইয়র্কের ব্রুকলিনে দূর্বৃত্তের ধাক্কায় পাতালট্রেনে কাটা পড়ে জিনাত হোসেন (২৪) নামের এক বাংলাদেশি কলেজ ছাত্রী নিহত হয়েছেন। তিনি ব্রুকলিনের হান্টার কলেজের শিক্ষার্থী ছিলেন।

স্থানীয় সময় বুধবার (১১ মে) রাত ৯টার দিকে দুর্ঘটনায় মর্মান্তিক এ মৃত্যুর ঘটনা ঘটে।


ভিডিও ফুটেজে দেখা যায়, এক দূর্বৃত্তের সাথে পাতালট্রেনের যাত্রীদের সাথে বাকবিতন্ডা চলছিল এ সময়ে  জিনাত অন্যান্য যাত্রীদের সাথে নিরব দর্শকের ভূমিকায় তা দেখছিল । এক সময়ে দূর্বৃত্ত হঠাৎ  জিনাতকে ধাক্কা মারে এ সময়ে সে চলতি ট্রেনের উপর পড়ে যায় ।  এতে ট্রেনের চাকায় কাটা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নিহত কলেজছাত্রী নিউইয়র্কে বৃহত্তর কুমিল্লা সমিতির সভাপতি ডা. এনামুল হকের শ্যালিকার মেয়ে বলে জানা গেছে। বাবা-মাসহ ব্রুকলিনে থাকতেন জিনাত। তার বাড়ি কুমিল্লার দাউদকান্দি উপজেলার জগতপুর গ্রামে। বাবার নাম আমির হোসেন।

জিনাতের খালু ডা. এনামুল হক জানান, জিনাত হোসেন ২০১৫ সালে বাবা-মায়ের সঙ্গে নিউইয়র্কে আসে। ম্যানহাটনের হান্টার কলেজের ক্লাস শেষ করে বাসায় ফেরার পথে দুর্ঘটনা ঘটে। পুলিশ আমাদের জানিয়েছে ব্রুকলিনের ইউটিকা স্টেশন থেকে জিনাতের মরদেহ উদ্ধার করা হয়েছে। এখনো ঘটনার বিস্তারিত কিছুই জানাতে পারেননি তারা।

ব্রুকলিনে নিউইয়র্ক পুলিশ বাংলাদেশি কমিউনিটিকে জানিয়েছে, স্টেশনে ছিনতাইকারীরা জিনাতের ব্যাগ ছিনিয়ে নেওয়ার সময় ট্রেনের নিচে ছিটকে পড়েন জিনাত। এসময় ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঘটনার তদন্ত চলছে। তদন্ত শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

একমাত্র মেয়েকে হারিয়ে শোকে মুহ্যমান জিনাতের বাবা-মা। শোকে স্তব্ধ হয়ে ওঠেছে নিউইয়র্কে বাংলাদেশি কমিউনিটি।

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৯:২০ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৩ মে ২০২২

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com