চিকিৎসকের রিপোর্ট খালেদা জিয়ার  করোনার উপসর্গ নেই

বুধবার, ১৪ এপ্রিল ২০২১

চিকিৎসকের রিপোর্ট খালেদা জিয়ার  করোনার উপসর্গ নেই
বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া। ফাইল ছবি

করোনাভাইরাসে আক্রান্ত বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ভালো ও স্বাভাবিক আছেন এবং তাঁর কোনো উপসর্গ নেই। এ অবস্থায় বাসায় রেখেই চিকিৎসা সম্ভব বলে জানিয়েছেন তাঁর ব্যক্তিগত চিকিৎসক।

খালেদা জিয়ার চিকিৎসার ওপর নজর রাখছেন তাঁর পুত্রবধূ ডা. জুবাইদা রহমানের নেতৃত্বে একটি চিকিৎসক দল। এদিকে করোনার কারণে খালেদা জিয়ার স্থায়ী জামিনের দাবি জানিয়েছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।


গত রোববার বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার করোনায় আক্রান্তের খবর প্রকাশ পেলেও তিনি আক্রান্ত হন মূলত শুক্রবার। এরপর থেকে মেডিকেল বোর্ডের তত্ত্বাবধানে বাসায় চিকিৎসা চলছে সাবেক এই প্রধানমন্ত্রীর। কোনো উপসর্গ না থাকলেও শারীরিক অবস্থা পর্যবেক্ষণে এক দিন পরপর করা হচ্ছে স্বাস্থ্য পরীক্ষা। বিশেষ করে দেখা হচ্ছে রক্তের ডিডাইমারের মাত্রা ঠিক আছে কিনা।

মঙ্গলবার দুপুরে খালেদা জিয়ার বাসভবন ফিরোজায় গিয়ে তাঁর সঙ্গে সাক্ষাৎ এবং শারীরিক অবস্থা পর্যবেক্ষণ ব্যক্তিগত চিকিৎসক ডা. মোহাম্মদ আল মামুন সাংবাদিকদের জানান, সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থার তেমন পরিবর্তন নেই এবং করোনার কোনো উপসর্গও নেই। তিনি ভালো ও স্বাভাবিক আছেন।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১২:২১ অপরাহ্ণ | বুধবার, ১৪ এপ্রিল ২০২১

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com