ঘরের দরজা ভেঙে মিলল মা ও দুই মেয়ের লাশ

সোমবার, ১৫ আগস্ট ২০১৬

ঘরের দরজা ভেঙে মিলল মা ও দুই মেয়ের লাশ

মঠবাড়িয়া, পিরোজপুরঃ পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার হারজী নলবুনিয়া গ্রামের বাড়ি থেকে আজ রোববার সন্ধ্যায় এক মা ও দুই শিশু মেয়ের লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত তিনজন হলেন হারজী নলবুনিয়া গ্রামের স্কুল শিক্ষক মনিরুজ্জামান ফরিদের স্ত্রী নাজমুন্নাহার লাইজু (২৬), তাঁদের মেয়ে মাইশা আক্তার কনা (২) ও মাহিয়া আক্তার বেবী (৯ মাস)। ঘটনার পর থেকে মনিরুজ্জামান ফরিদ পলাতক।


এলাকাবাসী সূত্রে জানা যায়, মঠবাড়িয়ার হারজী নলবুনিয়া গ্রামের মনিরুজ্জমান ফরিদের সঙ্গে প্রায় তিন বছর আগে উপজেলার ধানীসাফা গ্রামের আবদুর রব তালুকদারের মেয়ে নাজমুন্নাহার লাইজুর বিয়ে হয়। বিয়ের পর তাদের ঘরে মাইশা আক্তার কনা ও মাহিয়া আক্তার বেবী নামের দুইটি মেয়ের হয়। আজ বিকেলে মনিরুজ্জামান ফরিদ স্কুল থেকে বাড়ি ফিরে ঘরের দরজা বন্ধ দেখতে পান। পরে ডাকাডাকি করে কোনো সাড়া শব্দ না পেয়ে ঘরের দরজা ভেঙে তিনজনকে মৃত দেখতে পান। মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের কারণে দুই শিশু সন্তানকে বিষপান করিয়ে হত্যা করে নাজমুন্নাহার লাইজু নিজেও বিষপান করে আত্মহত্যা করেন। ময়নাতদন্তের জন্য তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে।

শনিবারের চিঠি/ আটলান্টা / আগস্ট ১৫, ২০১৬

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৬:৩৯ পূর্বাহ্ণ | সোমবার, ১৫ আগস্ট ২০১৬

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com