জার্জিয়া

গ্যাস স্টেশনের ক্লার্ককে গুলি করে হত্যাকারীকে খুঁজে পেতে সহায়তা চেয়েছে আটলান্টা পুলিশ

সোমবার, ২৮ ফেব্রুয়ারি ২০২২

গ্যাস স্টেশনের ক্লার্ককে গুলি করে হত্যাকারীকে খুঁজে পেতে সহায়তা চেয়েছে আটলান্টা পুলিশ
সিসিটিভিতে ধারনকৃত সন্দেহভাজনদের ইমেজ [ ছবিঃ আটালান্টা পুলিশ ]

 

আটলান্টা পুলিশ ডিপার্টমেন্টের অ্যাগ্রেভেটেড অ্যাসাল্ট ইউনিট এমন কারও কাছ থেকে সাহায্য খুঁজছে যারা গত ৫ ডিসেম্বর ২০২১ হেডল্যান্ড অ্যাভিনিউতে শেভরন গ্যাস স্টেশনে একজন কর্মচারীকে গুলি করতে দেখে থাকতে পারে।


পুলিশ জানিয়েছে, ওইদিন  সন্ধ্যা  ৭ টার দিকে  এক ব্যক্তি যাকে ভবনের পিছনে প্রস্রাব না করার জন্য বলা হয়েছিল ।   তারা দলে দু’জন ছিল । এ নিয়ে স্টোর ক্লার্কের সাথে তার তর্ক হলে দ্বিতীয় এগিয়ে ব্যক্তি আসে । কলহ টের পেয়ে স্টোর থেকে আরেক ক্লার্ক আগ্নেয় অস্ত্রসহ এগিয়ে এলে দ্বিতীয় সন্দেহভাজন ব্যক্তি  দ্বিতীয় ক্লার্কের আগ্নেয় অস্ত্র কেড়ে নিয়ে তাকে গুলি করে উভয় সন্দেহভাজন পালিয়ে যায়। এবং ঘটনাস্থলেই দ্বিতীয় ক্লার্কের মৃত্যু হয় ।

পুলিশ প্রথম সন্দেহভাজন এক ব্যক্তির ছবি সরবরাহ করেছিল, কিন্তু তার কোনো বর্ণনা ছিল না। দ্বিতীয় সন্দেহভাজন ব্যক্তিকে কালো হুডি, সাদা টি-শার্ট, কালো জিন্স, একটি লাইম-সবুজ টুপি, কালো এবং লাইম-সবুজ জর্ডান বাস্কেটবল জুতা যা টুপির সাথে মিলে যায় এবং তার চুলে ছোট বিনুনি সহ একজন কালো পুরুষ হিসাবে বর্ণনা করা হয়েছে।

আটলান্টা পুলিশ এই হামলার বিষয়ে তথ্য, সন্দেহভাজনদের পরিচয় বা তাদের গাড়ির 404-546-4213 নম্বরে APD-এর অ্যাগ্রেভেটেড অ্যাসাল্ট ইউনিটের সাথে যোগাযোগ করতে বা ক্রাইম স্টপারস আটলান্টাকে 404-577-TIPS-এ কল করতে বলছে৷ সঠিক সন্ধানদাতাকে ২ হাজার ডলার পর্যন্ত পুরস্কার দেওয়া হবে । সন্ধানদাতার সকল প্রকার গোপনীয়তা করা করা হবে ।

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৭:৪৯ পূর্বাহ্ণ | সোমবার, ২৮ ফেব্রুয়ারি ২০২২

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com