গোপালগঞ্জে পারিবারিক দ্বন্দ্বে এক ব্যক্তি খুনঃ স্ত্রী আটক

সোমবার, ২০ জুন ২০২২

গোপালগঞ্জে পারিবারিক  দ্বন্দ্বে এক ব্যক্তি খুনঃ স্ত্রী আটক
ঘটনাস্থল পরিদর্শন করছেন পুলিশ কর্মকর্তা।

গোপালগঞ্জের কোটালীপাড়ায় শেখ ফরিদ (৩৮) নামে এক ব্যক্তিকে কুপিয়ে খুন করা হয়েছে। গতকাল রাত সাড়ে ১১টার দিকে উপজেলার কুশলা ইউনিয়নের ধোড়ার গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহত ফরিদের স্ত্রী মুক্তা বেগমকে আটক করেছে খুলনার সোনাডাঙ্গা থানা পুলিশ।

নিহত ফরিদ ওই গ্রামের মো. এয়ার আলী শেখের ছেলে। তিনি বাবুর্চির কাজ করতেন।


হত্যাকাণ্ডের ঘটনা স্বীকার করে কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিল্লুর রহমান জানান, গতকাল রাতে ‍উপজেলার ধোড়ার গ্রামে শেখ ফরিদ ও তার স্ত্রী নিজ বাড়িতে ছিলেন। রাত সাড়ে ১১টার দিকে তাদের নতুন নির্মাণাধীন বিল্ডিংয়ের পাশের একটি টিনশেডের ঘরে অগত্যা কে বা কারা ফরিদকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মকভাবে জখম করে। খবর পেয়ে স্বজনরা আহত ফরিদকে উদ্ধার করে প্রথমে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে গোপালগঞ্জ-২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেও তার অবস্থার অবনতি হলে উন্নত চিবিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত ৩টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নিহত ফরিদের স্ত্রী মুক্তা বেগমকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল এলাকা থেকে আটক করেছে সোনাডাঙ্গা থানার পুলিশ। ঘটনাটি পারিবারিক পারিবারিক দ্বন্দ্বে ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন কোটালীপাড়া থানার ওসি ।

উল্লেখ্য, এ হত্যাকাণ্ডের পর নিহত ফরিদের ছোট ছেলে মান্না শেখ পলাতক রয়েছেন।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৭:০৫ অপরাহ্ণ | সোমবার, ২০ জুন ২০২২

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com