গোপালগঞ্জে তৃতীয় শ্রেণির ছাত্রীর করোনা শনাক্ত, ২ সপ্তাহ ক্লাস বন্ধ

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১

গোপালগঞ্জে তৃতীয় শ্রেণির ছাত্রীর করোনা শনাক্ত, ২ সপ্তাহ ক্লাস বন্ধ
গোপালগঞ্জের কোটালীপাড়ার ফেরধারা সরকারি প্রাথমিক বিদ্যালয় [ ছবিঃ সংগৃহীত ]

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার ৪ নম্বর ফেরধারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির এক ছাত্রী কারোনাভাইরাসে শনাক্ত হয়েছে। এই খবরে তার স্কুলে গতকাল মঙ্গলবার থেকে তৃতীয় শ্রেণির পাঠদান ২ সপ্তাহের জন্য বন্ধ করে দেওয়া হয়েছে।

জানা গেছে, গত ১২ সেপ্টেম্বর স্কুল খোলার দিন ওই ছাত্রী ক্লাসে আসে। সেদিন তার শরীরে করোনার উপসর্গ ছিল না। কিন্তু এরপর দিন থেকে সে স্কুলে যায়নি। এর মধ্যে শিক্ষার্থী বাড়িতে জ্বরে আক্রান্ত হয়। গত ১৬ সেপ্টেম্বর তার নমুনা পরীক্ষার জন্য দেওয়া হয়। ১৭ সেপ্টেম্বর তার করোনা পজিটিভ আসে। ওই ছাত্রীর মা-ও করোনায় আক্রান্ত রয়েছে। স্কুল কর্তৃপক্ষ পরে জানতে পেরে মঙ্গলবার থেকে তৃতীয় শ্রেণির ক্লাস বন্ধ ঘোষণা করে।


এ ছাড়া স্কুলটির আরও তিন শিক্ষার্থী জ্বরে আক্রান্ত হয়েছে। তারা বাড়িতে চিকিৎসা নিচ্ছে। তবে জ্বর ও করোনায় আক্রান্তদের শরীরের অবস্থা স্বাভাবিক রয়েছে।

কোটালীপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফেরদৌস ওয়াহিদ বলেন, ‘আমরা ১৪ দিনের জন্য ওই বিদ্যালয়ে তৃতীয় শ্রেণির ক্লাস বন্ধ রেখেছি। যে শিশু আক্রান্ত হয়েছে সে বর্তমানে বাড়িতে চিকিৎসা নিচ্ছে। আমরা সার্বক্ষণিক খোঁজখবর নিচ্ছি। ১৪ দিন পার হলে আবার তার নমুনা পরীক্ষা করা হবে।’

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৬:৪৫ পূর্বাহ্ণ | বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com