গুনেইট কাউন্টির লোকালয়ে ভল্লুকঃ জনমনে আতঙ্ক

রবিবার, ১৫ মে ২০১৬

গুনেইট কাউন্টির লোকালয়ে ভল্লুকঃ জনমনে আতঙ্ক
সিসি টিভির দৃশ্যে ভল্লুক [ ছবিঃ এজেসি ]

গত কয়েকদিনে জর্জিয়ার  গুনেইট কাউন্টির নরক্রস, হলকম্ব ব্রীজ, পিচট্রি কর্ণারসহ বিভিন্ন আবাসিক এলাকায়  ভল্লুক দেখা  দেওয়া জনমনে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। সর্বশেষ গতকাল  বিকালে কাউন্টির সুগার হীল সিটির আর্বর ক্লোজ এ্যাপার্টমেন্ট এলাকায় কালো রঙের একটি ভল্লুক দেখা যায়। এ ব্যাপারে গুনেইট কাউন্টি পুলিশ স্বীকার করেছে ভল্লুক দেখা সংকান্ত বেশ কয়েকটি কল তাদের কাছে এসেছে ঐ দিন বিকেলে । কিন্ত দৃশ্যমানস্থানে  গিয়ে তার কোন ভল্লুক দেখতে না পেলেও স্থানীয় বাসিন্দাদের বাড়িতে বসানো সিসিটিভি ফুটেজে ভল্লুকের ছবি দেখেছে।

গুনেইট কাউন্টি ছাড়াও গত সপ্তাহে জর্জিয়ার  ফোরসাইট কাউন্টিতেও একটি ইলেমন্ট্রি স্কুল এলাকায়ও ভল্লুক দেখা গেছে বলে স্থনীয় টিভি সংবাদে জানানো হয়েছে। স্কুলের সিসিটিভিতে ভল্লুকের ছবি দৃশ্যমান হলে স্কুলে আতঙ্ক ছড়িয়ে পড়ে এবং সঙ্গে সঙ্গে পুলিশ কল করলে পুলিশ গিয়েও দৃশ্যমান স্থানে ভল্লুক  খুঁজে পায় নি।


গুনেইট কাউন্টি ডিপার্টমেন্ট অব এ্যানিম্যল কন্টোলের তরফ  থেকে স্থানীয় বাসিন্দাদের সতর্ক হয়ে চলাফেরা করতে বলা হয়েছে ।  যারা সময় অসময়ে পার্কে পদচারণা করেন  তাদের বিশেষ সতর্কতা অবল্বন করতে বলা হয়েছে  এবং ভল্লুক দেখা মাত্র ডিপার্টমেন্ট অব এ্যানিম্যল কন্টোলে কল করতে বলা হয়েছে । যার টেলিফোন নাম্বার ৭৭০.৩৩৯.৩২০০ ।

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৭:৫৪ অপরাহ্ণ | রবিবার, ১৫ মে ২০১৬

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com