স্বাধীনতা দিবস বার বি কিউ পার্টি অনুষ্ঠিত

সোমবার, ১৮ জুলাই ২০১৬

স্বাধীনতা দিবস বার বি কিউ পার্টি অনুষ্ঠিত

টাফ রিপোর্টারঃ জর্জিয়া আওয়ামী লীগের সাবেক সভাপতি দিদারুল আলম গাজীর একক উদ্যোগে প্রতি বছরের ন্যায় এ বছরও  যুক্তরাষ্টের স্বাধীনতা দিবস ও মুসলিম সম্প্রদায়ের  ঈদ পূনর্মিলনী চিকেন বার বি কিউ পার্টি অনুষ্ঠিত হয় । গতকাল বেলা দু’টো থেকে সন্ধ্যে ছ’টা অব্দি স্থানীয় লাকী সোলর্স পার্কে এ অনুষ্ঠানে আটলান্টা প্রবাসী বাংলদেশি বহু মানুষের উপস্থিত লক্ষ্য করে গেছে।

উল্লেখ যোগ্যদের মধ্যে জর্জিয়া বাংলাদেশ সমিতির সভাপতি মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, জর্জিয়া আ’লীগের সভাপতি-সম্পাদক যথাক্রমে মোহাম্মদ আলী হোসেন ও মাহমুদ রহমান, সহসভাপতি শেখ জামাল, জর্জিয়া ষ্ট্রেষ্ট যুব লীগের সহসভাপতি মিনহাজুল ইসলাম বাদল, সাধারণ সম্পাদক ইলিয়াস হাসান রানা, আটলান্টা কালচারাল সোসাইটির সভাপতি এম মাওলা দিলু, সহসভাপতি আরিফ আহমেদ, সহ -সাধারণ সম্পাদক মোহাম্মদ ওয়াসিউদ্দিন, জর্জিয়া স্যোসাল এন্ড কালচারাল অর্গানাইজেশনের সভাপতি-সম্পাদক যথাক্রমে মোহন জাব্বার ও উত্তম দে, বাংলাদেশ ফাউন্ডেশন অব জর্জিয়ার অসীম সাহা, দেব যানী সাহা,  এ এইচ রাসেলসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।


 

আরো ছবি দেখতে ইমেজের উপর ক্লিক করুন ছবিঃ শনিবারের চিঠি

বাগেরহাটের কৃতি সন্তান দিদারুল আলম গাজী ব্যক্তিগত উদ্যোগে বিগত ৫ বছর ধরে এ অনুষ্ঠান করে আসছেন। গতকালের আয়জনে তাকে যারা সার্বিক সহযোগীতা করেছেন অন্যান্য মধ্যে শেখ জামাল, মিনহাজুল ইসলাম বাদল, হীরা মিয়া, নজরুল ইসলাম, নাবিলাসহ আরো অনেকে।
শনিবারের চিঠি/আটলান্টা/ জুলাই ১৮, ২০১৬

আমাদের সাথে থাকতে ফেসবুক ওপেন করুন এবং লাইক বক্সে ক্লিক দিন।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৩:৩৬ পূর্বাহ্ণ | সোমবার, ১৮ জুলাই ২০১৬

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com