গতকাল জর্জিয়ায় করোনায় আক্রান্ত প্রায় ২৫ হাজারঃ মৃত ১,০৩৬

বুধবার, ২৯ এপ্রিল ২০২০

গতকাল জর্জিয়ায়  করোনায় আক্রান্ত প্রায় ২৫ হাজারঃ মৃত  ১,০৩৬
গত ৪৮ ঘণ্টায় আক্রান্ত হয়েছে ৬৩৬ জন এবং মারা গেছে ৩৬

প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প  এবং স্বাস্থ্য বিশেষজ্ঞ উভয়েরই সতর্কতা সত্ত্বেও  গত ২৪ এপ্রিল জর্জিয়ায়  সিনেমা , নাটক নেইল হেয়ার সেলুন, নাইট ক্লাবসহ অনেক ব্যবসা প্রতিষ্ঠান খুলে দেওয়া হয়েছে । খোলার পরেই লাফিয়ে বেড়ে চলেছে জর্জিয়ায় মৃত ও আক্রান্তের সংখ্যা ।

গত ৪৮ ঘণ্টায় আক্রান্ত হয়েছে ৬৩৬ জন এবং মারা গেছে ৩৬ । এ নিয়ে গতকাল পর্যন্ত  জর্জিয়ায় আক্রান্তের  সংখ্যা দাঁড়ালো ২৪,৮৬৪ এবং মৃতের সংখ্যা ১,০৩৬ ।


জর্জিয়াতে ১৪০,০০০ এরও বেশি রোগী পরীক্ষা করা হয়েছে  এবং সমস্ত পরীক্ষার প্রায় ১৭.০৭%  পজেটিভ  ফল পাওয়া গেছে।কমপক্ষে ৪৮৯৬ জন রোগী ভাইরাসজনিত কারণে এক পর্যায়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।

এছাড়াও, হেলথ ডিপার্টমেন্টের তথ্য অনুসারে,এ  সময় ১,১০০ এরও বেশি জর্জিয়ানকে হাসপাতালের নিবিড় পরিচর্যা ইউনিটে ভর্তি করা হয়েছে।

রাজ্যে সবচে’ বেশী মারা গেছে ডুঘের্টি কাউন্টিতে, ১১৮ । তারপরে ফুলটন ১০৮ কোব ৮১সহ হল কাউন্টি ৪৫ জন মারা গিয়ে রেকর্ড করেছে, তারপরে গুইনেটে  এবং হাবেরশামে ১৫ জন রয়েছে।

মঙ্গলবার সন্ধ্যা অবধি, ফুল্টন কাউন্টিতে  কভিড নাইনটিনে ২,৭২৭ , ডিক্যাবে ১,৮৮৭, গুইনেটে ১,৬০৩,কোবে ১,৫১৫, হলে ১,১৮৩,  ক্লেটনে ৬৬৯ , হেনরিতে ৪৮৭, চেরোকিতে ৪৩২, কেরোল ৩৩৪,বার্তো এবং ডগলস প্রত্যেকটিতে ২৯৮,ফোরসাইটে ২৮৪, নিউটনে.১৮১,রকডেল ও  পলডিংয়ে ১৭২ জন  প্রত্যেকটিতে।

সম্পূর্ণ আপডেটের জন্য, এখানে ক্লিক করুন।

শনিবারের চিঠি / আটলান্টা/ এপ্রিল ২৯২০২০

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৮:২৯ পূর্বাহ্ণ | বুধবার, ২৯ এপ্রিল ২০২০

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com