করোনাভাইরাসঃ

করোনায় জর্জিয়ায় প্রায় সাড়ে ৮ শ’ মারা গেছে, আক্রান্ত ২১ হাজারের উপর

বৃহস্পতিবার, ২৩ এপ্রিল ২০২০

করোনায় জর্জিয়ায় প্রায় সাড়ে ৮ শ’ মারা গেছে, আক্রান্ত ২১ হাজারের উপর
গতকাল ডুঘার্টিতে সবচেয়ে বেশি, মারা গেছে, ১০৬

 

জর্জিয়া ডিপার্টমেন্ট অব পাবলিক হেলথ্‌ জানিয়েছে, বুধবার দুপুরের পর থেকে জর্জিয়ার ২৮ টি  নতুন করোনাভাইরাস জনিত মৃত্যু রেকর্ড করা হয়েছে, যা এই রাজ্যের সংখ্যা ৮৪৬ এ পৌঁছেছে এবং ৯৩৬ টি নতুন কেস নিয়ে  রাষ্ট্রের গণনা ২১ হাজার ১০২ এ পৌঁছেছে। এর মধ্যে ৪ হাজার ১৮ জন রোগী এক পর্যায়ে হাসপাতালে ভর্তি হয়েছেন, যা প্রায় সব ক্ষেত্রেই ১৯% ।  ৯৪ হাজারেরও বেশি পরীক্ষা নেওয়া হয়েছে এবং এর মধ্যে প্রায় ২২.০৪ ইতিবাচক ফল পেয়েছে।


গতকাল ১০৬ টি কাউন্টিতে থেকে কমপক্ষে একজনের মৃত্যুর খবর পাওয়া গেছে । তার   মধ্যে ডুঘার্টি সবচেয়ে বেশি, ১০৬।  তারপরে ফুলটন  ৮৫ এবং কোব ৬৩ ।

যারা মারা গিয়েছে  তাদের মধ্যে কমপক্ষে ৬৫.০৬ % পূর্বে বিভিন্ন কঠিন রোগে ভুগতেছিলেন ।এর মধ্যে প্রায় ৩১.০৬ %  রোগীর  জন্য সেই তথ্য  জানা যায়নি । মাত্র ২৪ জনকেই নিশ্চিত করা হয়েছে যে তা্রা করোনাভাইরাসে মারা গেছে ।

১৫৭  টি কাউন্টিতে কমপক্ষে একজনের আক্রান্তের  খবর পাওয়া গেছে।  ফুলটন ২,২৫৫ টি নিশ্চিত কেস নিয়ে তালিকার শীর্ষে রয়েছেন। দ্বিতীয় অবস্থানে রয়েছে ডিক্যাব  কাউন্টি ১,৬০৯ জন ।এর পরে ডুঘার্টি ১৪৭৯ । গুনেইটে ১,২৭৩ ,কোবে ্‌ ২৭২। ক্লেটনে ৫৪৯,হলে ৯০৭, হেনরিতে ৩৮৬, চেরোকিতে ৩৪০,  ডগলাসে ২৫৯,  ফোরসাইথে ২২৭, ফায়েটে ১৪৬ রকডেলে ১৪৪,  নিউটনে ১৪৬, পলডিং-এ ১৪৫ টি কেস নিশ্চিত হয়েছে ।এছাড়াও অন্যান্য কাউন্টিতেও আক্রান্ত এবং মৃতের সংখ্যা বৃদ্ধি পেয়েছে ।

শনিবারের চিঠি / আটলান্টা/ এপ্রিল ২৩, ২০২০

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৭:৩০ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৩ এপ্রিল ২০২০

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com