খুলনা বিশ্ববিদ্যালয়ে ‘জীবনের জয়গান’ উৎসব অনুষ্ঠিত

শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮

খুলনা বিশ্ববিদ্যালয়ে ‘জীবনের জয়গান’ উৎসব অনুষ্ঠিত

Khulna loveষ্টাফ রিপোর্টার ,খুলনাঃ গত ১৯ সেপ্টেম্বর খুলনা বিশ্ববিদ্যালয়ে  দিনব্যাপী ‘জীবনের জয়গান’ উৎসব অনুষ্ঠিত হয়। আয়োজনের অংশ হিসেবে বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে চলে স্থিরচিত্র ও চলচ্চিত্র প্রদর্শনী।

তৃতীয় প্রশাসনিক ভবনের ২য় তলায় মাল্টি পারপাস রুমে সকাল ১০টায় যৌথভাবে প্রদর্শনীটি উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের স্টুডেন্ট অ্যাফেয়ার্স পরিচালক (ডিএসএ) অধ্যাপক মোহাম্মদ শরীফ হাসান লিমন এবং বাংলা ডিসিপ্লিনের প্রধান অধ্যাপক শেখ  রজিকুল ইসলাম।


সেসময় বিশ্ববিদ্যালয়ের অন্যান্য শিক্ষক এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

উদ্বোধনকালে মোহাম্মদ শরীফ হাসান লিমন বলেন, “আলোকচিত্রের প্রদর্শনীগুলো যেন আরও সুন্দরভাবে আয়োজন করা যায় সেজন্যে বিশ্ববিদ্যালয়ের আমরা গ্যালারি করবো।” তিনি ‘জীবনের জয়গান’ উৎসব আয়োজনের প্রশংসা করে বলেন, “আশা করি, আগামী দিনগুলোতে আমাদের শিক্ষার্থীরা এই প্রতিযোগিতায় অংশ নিয়ে পুরস্কার লাভ করতে সক্ষম হবেন।”

স্থিরচিত্র প্রদর্শনীতে ৪৩টি পুরস্কারপ্রাপ্ত ছবি স্থান পেয়েছে। এছাড়াও, রয়েছে চারটি চলচ্চিত্র দেখানো ব্যবস্থা। এই আয়োজনে খুলনা বিশ্ববিদ্যালয় ফটোগ্রাফিক সোসাইটি সার্বিকভাবে সহযোগিতা করেছে।

এই ধারাবাহিকতায় গতকাল নড়াইলের লোহাগড়া সরকারি আদর্শ কলেজে এই উৎসবরে আয়োজন করা হয়।

উল্লেখ্য, এ বছর ‘জীবনের জয়গান’ উৎসব ১১তম বছরে পড়েছে। এ বছর প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান আগামী ১২ অক্টোবর রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা (আইসিসিবি)-তে অনুষ্ঠিত হবে।

শনিবারের চিঠি / আটলান্টা/ সেপ্টেম্বর ২১, ২০১৮

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৭:২০ পূর্বাহ্ণ | শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com